বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

রাজনগরে যুবক নিহত : গৃহবধুর লাশ উদ্ধার



las_uddhar_21রাজনগর প্রতিনিধি ::মৌলভীবাজারের রাজনগর উপজেলার তেলিজুড়ি গ্রামে মারপিটে আহত জসিম উদ্দীন (১৮) নামক যুবক সিলেট ওসমানী হাসপাতালে মৃত্যু হয়েছে। এদিকে উপজেলার টেংরা ইউনিয়নের রাঙ্গিছড়া গ্রামে শিল্পী বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। গতকাল বিকালে উভয় লাশের ময়নাতদন্ত শেষে নিজেদের কবরস্থানে দাফন করা হয়। এসব ঘটনায় থানায় মামলা হয়েছে।
পুলিশ ও স্থানিয় সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের তেলিজুড়ি গ্রামের মাসুক মিয়ার ছেলে জসিম উদ্দীন (১৮)-কে গত ১২ ডিসেম্বর বিকালে কয়েকজন সহপাঠীর সঙ্গে বাড়ি থেকে বের হয়ে মশরিয়া বাজারে গিয়ে চা-পান খায়। পরে সেখানে তাকে নন্দিউড়া গ্রামের আলকাছ মিয়ার ছেলে আব্বাস মিয়া ফোন করে তার বাড়িতে ডেকে নেয়। আব্বাসের ঘরে প্রবেশের সঙ্গে সঙ্গে সে টর্চ লাইটু দিয়ে জসীম উদ্দীনের চোখের উপড়ে আঘাত করে। এতে সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ও পরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় ঘটনার ৭ দিন পর গত মঙ্গলবার রাতে তাঁর মৃত্যু হয়। এঘটনায় জসিম উদ্দীনের বাবা মাসুক মিয়া বাদি হয়ে রাজনগর থানায় এক জনের নামোল্লেখ ও অজ্ঞাত আরো দুজনকে আসামি করে মামলা করেছেন।
এদিকে উপজেলার টেংরা ইউনিয়নের রাঙ্গিছড়া গ্রামে শিল্পী বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিল্পী বেগম ওই গ্রামের রকিব মিয়ার স্ত্রী। গত মঙ্গলবার বিকালে শিল্পী বেগম তার শিশু সন্তানকে বকাঝকা করেন। এনিয়ে তার শাশুড়ির সঙ্গে মনোমালিন্য হয়। সন্ধ্যার সময় শিল্পী বেগম তাঁর ঘরের দরজা আটকে দেন। বেশ কিছু সময় পর তাঁকে ডাকলে তিনি কোনো সাড়াশব্দ করেননি। পরে দরজা ভেঙে বিছানায় তার নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, তিনি কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার মর্গে পাঠায়।
রাজনগর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, তেলিজুড়ির ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। রাঙ্গিছাড়ার ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত