সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ছাতকে ঘুমন্ত শ্রমিককে কুপিয়ে হত্যা



unnamed-7-30ছাতক প্রতিনিধিঃছাতকে মুহিবুর রহমান(৪২) নামের এক ঘুমন্ত শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার ভোরে উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের শিবনগর গ্রামে এ ঘটনা ঘটেছে। মুহিবুর রহমান ইউনিয়নের রাধানগর গ্রামের মৃত ওয়াহাব উল্লাহর পুত্র।
পুলিশ ঘটনাস্থল থকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেছে। স্থানীয় সুত্রে জানা যায়, শিবনগর গ্রামের মৃত মকবুল আলীর পুত্র শরীফ মিয়ার মালিকানাধীন মসজিদ সংলগ্ন সিএনজি-ফোরষ্ট্রোকের একটি গ্যারেজে কেয়ারটেকারের দায়িত্ব পালন করতো মুহিবুর রহমান।
প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে গ্যারেজের মধ্যেই ঘুমিয়ে ছিল সে। ভোররাতে গ্যারেজের দেয়াল টপকে ভেতরে প্রবেশ করে দূর্বৃত্তরা ঘুমন্ত মুহিবুর রহমানকে কুপিয়ে হত্যা করে ।
তার মৃত্যু নিশ্চিত করে দূর্বৃত্তরা গ্যারেজের বাহির দিকে তালাবদ্ধ করে পালিয়ে যায়। গ্যারেজে রাখা সিএনজি বের করতে এসে সকালে গ্যারেজ তালাবদ্ধ দেখে কিছুক্ষণ অপেক্ষার পর দেয়াল টপকে ভেতরে প্রবেশ করে ক’জন চালক। এসময় তার লাশ দেখে পুলিশে খবর দেয় তারা।
ছাতক থানার ওসি(তদন্ত) আশরাফুল ইসলাম, এসআই শফিক, এসআই সৈয়দ আব্দুল মান্নান ও এসআই তরিকুল ইসলাম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরণ করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত