বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

ওয়ারেন্টভূক্ত আসামি নবীগঞ্জের আমিনুল ডাকাত গ্রেফতার



unnamed-4-43নবীগঞ্জ প্রতিনিধি:নবীগঞ্জের ১ বছরের সাজাপ্রাপ্তসহ ৪ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী কুখ্যাত ডাকাত আমিনুল ওরফে আমিনুরকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার গভীর রাতে সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার জাফলংস্থ মোহাম্মদপুর এলাকা থেকে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির একদল পুলিশ তাকে গ্রেফতার করে।
ধৃত আমিনুল ওরফে আমিনুর নবীগঞ্জ উপজেলার বাগাউড়া গ্রামের সফাত উল্লার ছেলে।
পুলিশ সুত্রে জানাযায়, বাগাউড়া গ্রামের ধৃত কুখ্যাত ডাকাত আমিনুল ওরফে আমিনুর ১ বছরের সাজাপ্রাপ্ত এবং ৪ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীসহ একাধীক মামলা রয়েছে তার বিরুদ্ধে। এর মধ্যে জগন্নাথপুর থানার ডাকাতি মামলা নং-১৭(৫)১৪, জিআর-১০৮/১৪ (জগঃ) ও নবীগঞ্জ থানার মামলা নং-নাঃ শিঃ-৯৪৩/০২, জিআর-২৫৪/০১ (নবীঃ), ধারা-নাঃ শিঃ আইনের ৭/৯(৩)/৫/৩০ এবং নবীগঞ্জ থানার মামলা নং-জিআর-৮৬৫/৯৮ (নবীঃ) মামলার গ্রেফতারী পরোয়ানা থানায় মুলতবী আছে।
সূত্রে আরো জানা গেছে, বর্নিত মামলা ছাড়াও কুখ্যাত ডাকাত আমিনুল ওরপে আমনুরের বিরুদ্ধে আরো অনেক মামলা আছে। এলাকার কুখ্যাত ডাকাত হিসাবে তার পরিচিতি রয়েছে বেশ।
বৃহস্পতিবার রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই ধর্মজিত সিনহা’র নেতৃত্বে একদল পুলিশ গোয়াইনঘাট উপজেলার জাফলংস্থ মোহাম্মদপুর এলাকা থেকে স্থানীয় থানা পুলিশের সহযোগীতায় তাকে গ্রেফতার করা হয়। কুখ্যাত ডাকাত আমিনুল গ্রেফতারের খবরে এলাকায় স্বস্থির নিঃশ্বাস ফিরে এসেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত