সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার, নবীগঞ্জসহ সারাদেশের সড়ক দুর্ঘটনায় নিহত ১২



164715_1নিউজ ডেস্ক: দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) কুমিল্লা, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা ও মংলায়সহ দেশের ভিবিন্ন স্থানে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো সংবাদ ভিত্তিতে এসব তথ্য জানা গেছে।
ঝিনাইদহের কালীগঞ্জে গ্যাসবাহী ট্যাংক লরির চাপায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সকালে কালীগঞ্জ শহরের শ্রী লক্ষী সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতের পরিচয় জানা যায়নি।
কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘শুক্রবার সকালে এক ব্যক্তি কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড থেকে সাইকেলে চড়ে নিমতলা বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। পথে শ্রী লক্ষী সিনেমা হলের সামনে খুলনাগামী গ্যাসবাহী লরিটি তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।’
এদিকে কুমিল্লা-চট্টগ্রাম মহাসড়কে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। কুমিল্লা সদর দক্ষিণের চৌয়ারার দয়াপুরে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মৌলভীবাজারের সুমন দাস (৩২), হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইকবাল হোসেন (২৫) এবং একই এলাকার যাত্রী মনসুর (১৮) ও আইনাল মিয়া (২৩)।
ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দয়াপুরে ফেনী থেকে হবিগঞ্জগামী একটি পিকআপ ভ্যানকে একই দিকে ধাবিত যাত্রীবাহী বাস চাপা দিয়ে পালিয়ে যায়। এতে পিকআপটি সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়।’
বাগেরহাটের মংলায় সড়ক দুর্ঘটনায় দুই ছাত্রলীগকর্মী নিহত হয়েছেন। হলদিবুনিয়ার জালচেরা এলাকায় সৈকতের মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। ঘটনাস্থলেই শোভন ও সৈকত নিহত হন। গুরুতর আহত অবস্থায় রনিকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে তার পরিবার।
দুর্ঘটনার খবর নিশ্চিত করে পুলিশ জানায়, বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার রাতে আয়োজিত অনুষ্ঠান শেষে মংলা পৌর ছাত্রলীগের সহ-সাংগঠনিক সম্পাদক মো. সৈকত (২৩) ও সদস্য শোভন হোসেন বাবু (২৪) এবং মংলা উপজেলা ছাত্রলীগের সহ-সভপতি কামরুজ্জামান রনি (২০) উপজেলার চিলা ইউনিয়ন থেকে পৌর শহরে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।
চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কে দামুড়হুদা উপজেলার জয়রামপুর শেখ পাড়ায় ট্রাক-মোটর সাইকেলের মুখামুখি সংঘর্ষে একই পরিবারের শিশুসহ তিন জন নিহত হয়েছেন। নিহতরা হলেন জীবননগর উপজেলার আন্দলবাড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জাহিদ হোসেন (২৫), মেয়ে নাসরিন খাতুন (২২) ও নাসরিনের ছেলে নামজুল ইসলাম (২)।
পুলিশ ও স্থানীয় অধিবাসী সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ট্রাক ফেলে পালিয়ে যায়। এরপর বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকে আগুন ধরিয়ে সড়ক অবরোধ করে রাখে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত