মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

হবিগঞ্জে অন্তঃসত্বা স্ত্রীর চিকিৎসার জন্য চুরি!



habiganj-d_29685হবিগঞ্জ সংবাদদাতা: হবিগঞ্জে অন্তঃসত্বা স্ত্রীর চিকিৎসার জন্য চুরি করতে শুরু করলেন এক দরিদ্র স্বামী। আজ শুক্রবার দুপুরে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এ কথা জানান চুরির অভিযোগে আটক আল আমীন (২৪)। এর আগে আজ শুক্রবার ভোরে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের শাহীবাগ এলাকা থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। একই সময় তার ছোট ভাই ফয়সল মিয়াকেও (২১) আটক করা হয়। তাদের কাছ থেকে চুরি করে নেয়া ৩৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতরা নবীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের খালেক বাবুর্চির ছেলে। এ ঘটনায় জেলা গোয়েন্দা কার্যালয়ে দুপুরে সংবাদ সম্মেলন করা হয়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, গত ১৩ ডিসেম্বর শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় দিরাই মার্কেটের মহসিন মিয়ার দোকানে চুরি সংঘটিত হয়। ওই দোকান থকে ৪৫টি মোবাইল ফোনসহ প্রায় ৬ লাখ টাকার মালামাল নিয়ে যায় চোররা। এ ঘটনায় গত ১৫ ডিসেম্বর দোকান মালিক মহসিন মিয়া শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু মামলা দায়েরের ১ সপ্তাহ অতিবাহিত হলেও পুলিশ চুরির মামলামাল উদ্ধার ও চোরদের সনাক্ত করতে না পারায় ২২ ডিসেম্বর মামলার তদন্তভার গোয়েন্দা পুলিশকে দেয়া হয়। এর পরিপ্রেক্ষিতে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে ও ৩৩টি মোবাইল ফোন উদ্ধার করে। বাকি মোবাইল ফোন তারা বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে দিয়েছে বলেও জানায় পুলিশ।
এ ব্যাপারে আটক আল আমীন জানায়, তার স্ত্রী অন্তঃসত্বা। তার চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন। ওই টাকা জোগার করতেই তিনি বাধ্য হয়ে চুরি করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত