সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে পূর্ণমিলনী



unnamed-3-52শ্রীমঙ্গল সংবাদদাতা:: ‘‘মাঝে হলো ছাড়াছাড়ি গেলেম কে কোথায়, আবার দেখা যদি হলো সখা প্রাণের মাঝে আয়’’ এই স্লোগান সামনে রেখে, মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা শহরে প্রাণ কেন্দ্রে অবস্থিত ভিক্টোরিয়া বহু পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ১৯৯৬ সালের এস.এস.সি ব্যাচের শিক্ষার্থীদের পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১০ টায় বিদ্যালয়ের ১৯৯৬ সালের এস.এস.সি ব্যাচের শিক্ষার্থীরা শ্রীমঙ্গল শহরে বর্ণিল বর্ণাঢ্য শোভা যাত্রা বের করে এতে ভিক্টোরিয়া বহু পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের বিএনসিসির চৌকস এক দল ক্যাডেটরা ব্যান্ডের ধব্বনিতে মুখরিত করে তোলে শ্রীমঙ্গল। শোভা যাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে এসে শেষ হয়।
ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী এই শোভাযাত্রা উদে¦াধন করেন। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক সুভাষ চক্রবর্তী, দ্বিপেন্দ্র ভট্টাচার্য দিপু, বেণু ধর ভট্টাচার্য, আব্দুস সালাম, আব্দুর রহমান , এম এ সালাম চৌধুরী, প্রদীপ্ত নন্দি, বীরেন্দ্র চন্দ্র দেবনাথ, সিরাজুল ইসলাম কোরেশি, শ্রী যুক্ত কানাই লাল দাশ , নরেশ চন্দ্র দাশ, মহরম আলী , আব্দুল গফুর , এম এ মালেক প্রমুখ ।
পরে বিকেলে এক আলোচনা সভা ও সকল প্রাক্তন শিক্ষকদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় । বিকেল ৪ টা থেকে শুরু হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান । উল্লেখ্য এই শিক্ষা প্রতিষ্ঠানটি ১৯২৪ সালে শ্রীমঙ্গলে স্থাপিত হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত