মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

জাতীয় পার্টি এখনও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী —এমপি এহিয়া চৌধুরী



35116-jpegবিশ্বনাথ প্রতিনিধি:সিলেট-২ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, আপনারা আমাকে যে কারণে সংবর্ধনা দিতে যাচ্ছেন, সে কাজটা আমি সম্পন্ন করেই এসেছি। আমাকে সংবর্ধনা দিতে হবে না, শুধু বলবেন কোথায় কি করতে হবে। কারণ জাতীয় পার্টি অতীতের ন্যায় এখনও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী।
বিএনপি দলীয় সাবেক এমপি এম ইলিয়াস আলীর সন্ধান কামনাসহ সিলেট-২ আসনের সাবেক সকল এমপিদের উন্নয়নকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন, এম ইলিয়াস আলী আজ আমাদের মধ্যে নেই। কোথায় কিভাবে আছেন তাও জানি না। কিন্তু তিনি তার কর্মগুণে মানুষের হৃদয়ে আজীবন বেঁচে থাকবেন। সিলেট-২ আসনের সাবেক এমপিদের মতো আমিও অবেহলিত মানুষের উন্নয়নে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছি। কারণ আমিও কর্মগুণে মানুষের হৃদয়ে বেঁচে থাকতে চাই।
তিনি রোববার বিকেলে বিশ্বনাথের উন্নয়নে অবদান রাখায় টেংরা বাঘমারা গ্রামবাসী উদ্যোগে গ্রামের বিশিষ্ট মুরব্বী আব্দুর রহমানের বাড়িতে তাঁর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নব-নির্বাচিত নাজমুল ইসলাম রুহেলের সভাপতিত্বে ও সমাজসেবক শামছুল ইসলাম আঙ্গুর মিয়ার পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসী ফারুক মিয়া, উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক সিতাব আলী, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম-আহবায়ক জয়নাল আবেদীন, আব্দুল হান্নান, জাপা নেতা শাহীন আহমদ, সালেহ আহমদ তোতা, সাবেক মহিলা ইউপি সদস্য জোসনা বেগম। অনুষ্ঠানের শুরুতে এলাকার বিভিন্ন দাবি তুলে ধরে বক্তব্য রাখেন ইউপি সদস্য আব্দুল ওয়াদুদ ও শিক্ষানুরাগী আতিকুর রহমান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত