সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মাধবপুরে বন্ধুর সঙ্গে বেড়াতে এসে প্রাণ হারালেন মাহির



pic-madhabpurhabigonj-25-12-16-450x600হবিগঞ্জ প্রতিনিধি:: ঢাকা থেকে শিল্পপতির ছেলের বন্ধুর সঙ্গে মাধবপুরে বেড়াতে এসে পুকুরে ডুবে প্রাণ গেল ঢাকা ন্যাশনাল পলিটেকনিকেলের ছাত্র মাহি রহমানের।
রোববার বিকেলে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের পুকুরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে মাহিকে পুকুর থেকে উদ্ধার করে। মাধবপুর উপজেলার বুল¬া ইউনিয়নের বাণেশ্বর গ্রামের বাসিন্দা এফএল গ্রুপের মালিক ফরিদ মিয়ার ছেলে মাহমুদুল হাসান রানা গত শুক্রবার তার ৪ বন্ধুকে নিয়ে ঢাকা থেকে মাধবপুর বেড়াতে আসেন। সাতছড়ি জাতীয় উদ্যানসহ বিভিন্ন এলাকা ঘুরিয়ে দেখান বন্ধুদের।
রোববার বিকেল সাড়ে ৩ টার দিকে রানা তার ৪ বন্ধুকে নিয়ে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের পুকুরে গোসল করতে যান। সেখানে বন্ধুরা মিলে সাঁতার কাটেন। গোসলের এক পর্যায়ে ৩ জন সাঁতরিয়ে পুকুরের তীরে উঠলেও কক্সবাজার জেলার কলাতলির মোড় এলাকার আব্দুর রহমানের ছেলে ঢাকার ন্যাশনাল পলিটেকনিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র মাহি রহমান মাঝ পুকুরে তলিয়ে যায়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের ডুবুরি কর্মী ঘটনাস্থলে এসে মাহিকে পুকুর থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সাজেদুল ইসলাম পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশের সুরতহাল করা হয়েছে। মাহির অভিভাবকরা আসলে তাদের বক্তব্য শুনে ব্যবস্থা নেয়া হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত