রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কানাইঘাট বিদায়ী নির্বাহী কর্মকর্তাকে সংবর্ধনা প্রদান



unnamed-2-66কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় প্রেসক্লাব মিলনায়তনে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
প্রেসক্লাবের সভাপতি এম.এ হান্নানের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক মেয়র উপজেলা আ’লীগের আহ্বায়ক লুৎফুর রহমান, যুগ্ম রফিক আহমদ, পৌর আ’লীগের আহ্বায়ক সাংবাদিক জামাল উদ্দিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাষ্টার মহি উদ্দিন, সাতবাক ইউপি আ’লীগের সভাপতি হাজী মখদ্দুছ আলী, জেলা যুবলীগ নেতা আব্দুল হেকিম শামীম, সাবেক প্যানেল মেয়র হাজী আব্দুল মালিক, কানাইঘাট বাজার লেসী হাজী কেরামত আলী, কানাইঘাট ক্রীড়া সংস্থার সদস্য এনামুল হক, কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকদের মধ্যে সাংবাদিক আব্দুন নুর, মাহবুবুর রশিদ, আমিনুল ইসলাম, মাহফুজ সিদ্দিকী, শাহীন আহমদ, সুজন চন্দ অনুপ, রোটারিয়ান ইকবাল, আব্দুল্লাহ আল মাহমুদ, সমাজকর্মী মোঃ জাকারিয়া সহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়ার অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে সরকারী দায়িত্ব পালনের পাশাপাশি তার সমাজসেবা মূলক কর্মকান্ডের বর্ণনা দিয়ে বক্তব্য দিতে গিয়ে বক্তারা আবেগাপ্লুত হয়ে পড়েন।
প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন বলেন, তারেক মোহাম্মদ জাকারিয়া দীর্ঘ ৩ বছর নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালনের সময় শিক্ষা সহ সর্বক্ষেত্রে কানাইঘাট অনেক এগিয়ে নিয়েছেন। বিশেষ করে স্থানীয় কর্মরত সাংবাদিকদের তিনি পেশাগত দায়িত্ব পালনে সব সময় সহযোগিতার পাশাপাশি কানাইঘাটকে কিভাবে সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যায় অভিভাবকের মতো সাংবাদিকদের সু-পরামর্শ দিতেন। প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া বলেন, সরকারী দায়িত্ব পালনের সময় সরকারের প্রদত্ত সব ধরনের সেবা জনগনের দূর গোড়ায় পৌঁছে দিতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতার প্রশংসা করে বলেন, সাংবাদিকদের সব সময় এলাকার আর্তসামাজিক উন্নয়নে বস্তুনিষ্ট সংবাদ জাতির সামনে তুলে ধরতে হবে। কানাইঘাটের সাংবাদিকরা সব সময় সত্যের পথে নির্বিক ছিল। আমার প্রতি সাংবাদিক সমাজের পাশাপাশি কানাইঘাটের সকল শ্রেণি পেশার মানুষের ভালোবাসা আমি কোন দিন ভুলতে পারব না। দায়িত্ব পালনের সময় কারো প্রতি কোন ধরনের কষ্ট দিয়ে থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য তিনি আহ্বান জানান।
অনুষ্ঠান শেষে কানাইঘাট প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। এদিকে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, অফিসার্স ক্লাব, কানাইঘাট দারুল ঊলূম মাদ্রাসা, প্রজন্ম প্রত্যাশা, কানাইঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি ও উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে পৃথক বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত