সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জে সৌদি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি



unnamed-2-68নবীগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জে সৌদি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল নগদ টাকা স্বর্ণ অলংকার ও মোবাইল সেট সহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে জানান বাড়ির লোকজন। ঘটনাটি ঘটেছে গত বুধবার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের হৈবতপুর গ্রামের মঞ্জিল মিয়ার পুত্র প্রবাসী মছদ্দর মিয়ার বাড়িতে।
সূত্রে জানা যায়, হৈবতপুর গ্রামের মঞ্জিল মিয়ার পুত্র প্রবাসী মছদ্দর মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরবে বসবাস করে আসছেন। সম্প্রতি তিনি দেশে আসেন। ছুটি শেষে আবার গত সপ্তাহে সৌদি চলে যান।

ডাকাতির ঘটনার দিন গত বোধবার গভীর রাতে প্রবাসী মছদ্দর মিয়ার বৃদ্ধ মা রপচান বিবি (৬০) একা ঘরে ঘুমিয়ে ছিলেন। আর এই এই সুযোগে ১০/১২ জনের একদল মুখোশদারী ডাকাত ঘরের গ্রিলের তালা কেটে ভেতরে প্রবেশ করে।
এ সময় রূপচান বিবি কে হাত-পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আলমারির তালা ভেঙ্গে নগদ দেড় লাখ টাকা, ৩ ভরি স্বর্ণ, ২ টি মোবাইল ফোন ও অন্যান্য আসবাবপত্র সহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে যায় বলে জানান রূপচান বিবি।পরে রপচান বিবির সুর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করে চিকিৎসা প্রদান করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত