সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জামালগঞ্জ কিন্ডার গার্ডেনের অধ্যক্ষ গোলাম মর্ত্তুজা সাহেবের রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত



জামালগঞ্জ প্রতিনিধি::: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার সদরের, জামালগঞ্জ কিন্ডার গার্ডেন অধ্যক্ষ গোলাম মর্ত্তুজা সাহেবের রোগমুক্তি কামনায় স্কুলের শিক্ষক,ছাত্র-ছাত্রী ও অভিবাবকদের সকাল ৯ ঘটিকায় স্কুল প্রাঙ্গনে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয় ।

মাহফিলে উপস্থিত ছিলেন জামালগঞ্জ প্রেস ক্লাব ও প্রকাশনা পরিষদ সভাপতি আব্দুল আহাদ, শিক্ষকদের মধ্যে আলী আমজাদ,মাও:রিয়াজ উদ্দিন,আলী আককাছ মুরাদ,মুক্তা রানী সরকার,মুক্তা সরকার,অনামিকা। অভিবাবক শামছুজ্জামান,ভজনমোহন প্রমুখ।

মিলাদ শেষে রোগমুক্তি কামনা করে দোয়া পরিচালনা করেন জামালগঞ্জ কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ মাও:নুর উদ্দিন। পারিবারিক সূত্রে জানা যায়, ৪ঠা জানুয়ারী সন্ধ্যা ৬ ঘটিকায় মাগরিবের নামাজ শেষে মসজিদের নিকটস্থ বড় মেয়ের বাসায় যাওয়ার রাস্তায়, তেলিয়া মোড়ে মটর সাইকেল দূর্ঘটনায় কবলিত হলে, গুরুতর আহত অবস্থায় জামালগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করলে, ভাল চিকিৎসার স্বার্থে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালের আই কিউ রুমে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন আছেন। তিনির পরিবার বর্গের সদস্যরা সবার নিকট রোগ মুক্তির দোয়া কামনা করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত