মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

কাডিফ শাহ্‌জালাল মসজিদের ছাত্র -ছাত্রীদের বিভিন্ন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান



বদরুল মনসুর: বৃটেনের ওয়েলসের রাজধানী কাডিফের শাহ্‌জালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারাল সেন্টারের মক্তব এর ছাত্র -ছাত্রীদের বিভিন্ন প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অতি সম্প্রতি বাদ জুহর মসজিদের মুলফ্লোরে সম্পন্ন হয়েছে। কাডিফ শাহ্‌জালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারাল সেন্টারের চেয়ারম্যান শাহ্‌ আলী আকবরের সভাপতিত্বে এবং কাডিফ শাহ্‌জালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারাল সেন্টারের জেনারেল সেক্রেটারি মকিস মনসুর আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে পুরস্কার বিতরন করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ কাডিফ শাহ্‌জালাল মসজিদের খতীব ও ঈমাম হাফিজ মাওলানা আলহাজ্ব বদরুল হক। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কারী শাহ্‌ তসলিম আলী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ট্রাষ্টি আলহাজ্ব আব্দুল আহাদ চৌধুরী, সাবেক ট্রাষ্টি আলহাজ্ব আবু বক্কর কটু মিয়া, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মাসুক মিয়া, সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির, ট্রেজারার হারুনুর রহমান, আলহাজ্ব নজরুল ইসলাম, কাজী মোহাম্মদ শাহজাহান, শেখ মোহাম্মদ আনোয়ার, দিলাওর মিয়া চৌধুরী, বকশী হারুনুর রশীদ, শাহ্‌ গোলাম কিবরিয়া. জুবায়ের চৌধুরী, ময়না মিয়া, আলহাজ্ব কুতুব চৌধুরী, আব্দাল মিয়া, আব্দুল মুমিন, সৈয়দ রিপন আহমদ, রকিবুর রহমান, খায়রুল ইসলাম, আবু বক্কর সিদ্দিক, আলহাজ্ব ফরুক মিয়া ও আব্দুর রব, এস এ খাঁন লেনিন, হান্নান মিয়া, জুবের আহমদ, রাজন চৌধুরী, মিজানুর রহমান, সেবুল আলী ও সলিসিটর শেখ জাহেদ সহ কমিটি ও কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।
কাডিফের শাহ্‌জালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারাল সেন্টারের মক্তব এর ছাত্র -ছাত্রীদের বিভিন্ন প্রতিযোগীতায় অংশ নেন পবিত্র কোরআন খতমে :- শেখ শাকির রহমান, নাদির খাঁন, আব্দুর রাহিম ও তাইবা রহমান।
আযানে ও হাকামত প্রতিযোগীতায় :- আব্দুর রাহিম.রায়হান নাদির খাঁন, শেখ শাকির রহমান ও তালহা রাহমান।
ছুরা ও ক্বিরাতে :- আদিল.আরির রায়হান, তালহা রহমান, আবিদ খাঁন, উবাইদ রহমান, তানভির, ফাহিম, ফারহানা, নাজিফা চৌধুরী, তানজিলা চৌধুরী, তাহিয়্যাহ রাহমান ও সুমাইয়াহ সিদ্দিক্বা।
পরিশেষে মসজিদের খতীব ও ঈমাম হাফিজ মাওলানা আলহাজ্ব বদরুল হকের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। শিন্নীর আয়োজনে ছিলেন শেখ মোহাম্মদ আনোয়ার ও ফরুক মিয়াসহ কমিটি ও কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।
কাডিফ শাহ্‌জালাল মসজিদ এন্ড ইসলামিক কালচারাল সেন্টারের জেনারেল সেক্রেটারি মকিস মনসুর আহমদ ও চেয়ারম্যান শাহ্‌ আলী আকবর এবং ট্রেজারার হারুনুর রহমানসহ কমিটি ও কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ অনুষ্ঠানে সহযোগিতার জন্য সম্মানিত ঈমাম হাফিজ মাওলানা আলহাজ্ব বদরুল হক ও কারী শাহ্‌ তসলিম আলী এবং পুরস্কারপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদেরকে আন্তরিক অভিনন্দন জানিয়ে অতীতের ধারাবাহিকতা বজায় রেখে আগামীদিনে ও মক্তব ও মসজিদের উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত