বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

আনোয়ারুজ্জামান চৌধূরীর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের সায়েস্তা করার নির্দেশ দিয়েছেন যুবনেতা সেলিম আহমদ খাঁন



যুক্তরাজ্য সংবাদদাতা:: ৪ জানুয়ারী যুক্তরাজ্য ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে  যুক্তরাজ্য যুবলীগের সাধারন সম্পাদক সেলিম আহমেদ খাঁন তার বক্তব্যে বলেছেন ৩
জানুয়ারি একটি  নাম সর্বস্ব, অনলাইনে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীকে নিয়ে একটি ভুয়া,মিথ্যা সংবাদ আমাদের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা এবং এ সংবাদের সাথে যুক্তরাজ্য আওয়ামী লীগের কোন সম্পর্ক নেই। প্রকাশিত সংবাদে যুক্তরাজ্য আওয়ামী লীগের প্যাড জাল করে এবং সভাপতি, সাধারণ সম্পাদকের স্বাক্ষর জাল করে মনগড়া, ভিত্তিহীন সংবাদ ছাপানো হয়েছে। আমরা মনে করি এটি হলুদ সাংবদিকতার শামিল।  আনোয়ারুজ্জামান চৌধুরী একজন সম্মানিত লোক এবং যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি যুক্তরাজ্য  যুবলীগের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক হিসাবে  দায়িত্ব পালন করেছেন।  যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি  জননেতা সুলতান মাহমুদ শরীফ কিছু লোক  যুক্তরাজ্য আওয়ামীলীগের ভিতর থেকে দলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে  বলে যে  ইঙ্গিত দিয়েছেন এই ষড়যন্রকারীদের কে যেখানে পাওয়া যাবে তাদেরকে   সায়েস্তা করার নির্দেশ  দিয়েছেন যুক্তরাজ্য যুবলীগের সাধারন সম্পাদক  যুবনেতা সেলিম আহমেদ খাঁন.।
তিনি বলেন, বিগত দিন থেকে ষড়যন্ত্রে  লিপ্ত আছে বোতল নামের এই ব্যক্তি, এরই ষড়যন্ত্রের ধারাবাহিকতায় বোতল কুশান্ত  ,তারেকের/বিএনপির এজেন্ট দলের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ,একের পর এক মিথ্যা ও বানওয়াট সংবাদ তার নিজের ফেইসবুক পেইজে শেয়ার ও আপলোড করে যাচ্ছে। বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ থেকে শুরু করে যুক্তরাজ্য আওয়ামীলীগের নেতৃবৃন্দদের বিরুদ্দে কূঠউক্তি গালাগালি করাই হচ্ছে তাদের কাজ। জননেত্রী শেখ হাসিনা ও তার বিস্বস্ত সম্মানি ব্যাক্তিদের বিরুদ্ধে যুক্তরাজ্যের মাটিতে ষড়যন্ত্র যে কোন ভাবে প্রতিহত করা হবে বলে যুবলীগনেতা সেলিম খাঁন অভিমত ব্যাক্ত করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত