শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সুনামগঞ্জে চিকিৎসকের কক্ষে ছাত্রলীগ নেতার ভাঙচুর



সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তারের কক্ষ ভাঙচুর করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন জেলা ছাত্রলীগের এক নেতা। রোববার রাত সাড়ে ৯টায় সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার মো. মামুনুর রশিদের কক্ষে অতর্কিত ঢুকে তাকে গালিগালাজ করেন। আসার সময় একটি রঙিন টিভি, টেবিল-চেয়ার ভাঙচুর করেন। এ ঘটনায় ওই চিকিৎসক বাদী হয়ে ছাত্রলীগের ওই নেতার বিরুদ্ধে সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ থেকে জানা যায়, জরুরি বিভাগের ডা.মামুনুর রশিদ তার কক্ষে বসে ছিলেন। এমন সময় হন্তদন্ত হয়ে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সামিয়ান তার কক্ষে ঢুকে কোন কারণ ছাড়াই অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন।

এসময় তিনি প্রতিবাদ করলে তাকে ‘দেখে নেওয়ার’হুমকি দিয়ে কক্ষের রঙিন টিভি,চেয়ার, টেবিল ও জানালা ভাঙচুর করে। এ ঘটনায় ডা. মামুনুর রশিদ তাৎক্ষণিক সদর থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এদিকে কর্তব্যরত ডাক্তারের অভিযোগটি আমলে নিয়ে ব্যবস্থা নেওয়ার জন্য অভিযোগে অনুরোধ জানিয়েছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম। সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা.রফিকুল ইসলাম বলেন,আমি কর্তব্যরত ডাক্তারের ফোন পেয়ে এসে দেখি ছাত্রলীগ নেতা কক্ষ তছনছ করে চলে গেছে। উপস্থিত লোকজন আমাকে জানান, কোন কারণ ছাড়াই ডাক্তারকে গালিগালাজ করেছে এবং দেখে নেওয়ার হুমকি দিয়েছে। আমরা এ সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছি।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সামিয়ান মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও কথা বলা সম্ভব হয়নি। সুনামগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ অভিযোগের সত্যতা স্বীকার করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত