রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় ভুয়া সাংবাদিককে গণধোলাই, অত:পর বিয়ে



কুলাউড়া প্রতিনিধি:: কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে শনিবার ভোররাতে এ স্বামী পরিত্যাক্তার সাথে অনৈতিক সম্পর্কে হাতেনাতে ধরে স্থানীয় লোকজন এক ভুয়া সাংবাদিককে গণধোলাই দিয়েছে। পরে স্থানীয় ইউনিয়নের মেম্বারের মধ্যস্থতায় সাড়ে ৩ লাখ টাকা কাবিন নির্ধারণ করে বিয়ে পড়িয়ে দেয়া হয়।
কাদিপুর ইউনিয়নের ছকাপন গ্রামের লোকজন জানান, নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে কুলাউড়ার লস্করপুর গ্রামের এমদাদুর রহমান চৌধুরী জিয়া ছকাপন গ্রামের স্বামী পরিত্যক্তা ও ২ সন্তানের জননী দিলারা বেগমের বাড়িতে যাতায়াত করতো। স্থানীয় লোকজন তাকে বাঁধা দিলে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে উল্টো হুমকি ধামকি দিতো। শেষতক ৬ জানুয়ারী শুক্রবার গভীর রাত ২টায় স্থানীয় লোকজন অনৈতিক কাজে হাতেনাতে আটক করেন গণধোলাই দেন ওই ভুয়া সাংবাদিক জিয়াকে। খবর পেয়ে কাদিপুর ইউনিয়নের মেম্বার জসিম আহমদ ঘটনাস্থলে গিয়ে কুলাউড়া শহর থেকে কাজী আব্দুল মনাফকে নিয়ে সাড়ে ৩ লাখ টাকা কাবিন নির্ধারণ করে ভোর ৪টায় বিয়ে পড়িয়ে দেন।
কাদিপুর ইউনিয়নের মেম্বার জসিম আহমদ জানান, অনেকদিন থেকে সে এই বাড়িতে যাতায়াত করতো। স্থানীয় লোকজন বাঁধা দিলেও নিজেকে সাংবাদিক পরিচয়ে হুমকি দিতো। মানুষ অনৈতিক কাজের সময় হাতেনাতে ধরে আমাকে খবর দেয়। আমি কাজি ডেকে স্থায়ীভাবে তাদের সম্পর্ক পাকাপাকি করে দিলাম।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত