শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সংবাদমেইল কার্যালয় পরিদর্শন করলেন সাংবাদিক মুনজুরুল করিম



কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারে সফরকালে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের তালাশ টিমের হেড অফ ইনভেস্টিগেশন মুনজুরুল করিম অনলাইন গণমাধ্যম সংবাদমেইল টোয়েন্টিফোর ডটকমের কার্যালয় পরিদর্শন করেছেন। এ সময় তিনি সংবাদমেইল লগইন করে বিভিন্ন সংবাদের অনুস্বন্ধানী সংবাদের প্রশংসা করেন। জনপ্রিয়তার শীর্ষে এখন দেশের অনলাইন গণমাধ্যম। এমনকি প্রধান প্রধান সংবাদপত্রগুলোর ও রয়েছে অনলাইন সংস্করণ এছাড়াও প্রায় সকল গণমাধ্যমেরই কোন না কোন ভাবে অনলাইন নির্ভরতা রয়েছে। তথ্যপ্রযুক্তির সাথে পাল্লা দিয়ে এগিয়ে চলছে অনলাইন গণমাধ্যম। পাশাপাশি কোন সংবাদ প্রকাশ করার আগে অনুসন্ধানী তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশ করার আহব্বান জানান।
সংবাদমেইলের সহযোগি সম্পাদক মোঃ নাজমুল ইসলাম ও বার্তা সম্পাদক শরীফ আহমেদের আমন্ত্রনে ৭ জানুয়ারী শনিবার বিকেলে সংবাদমেইল কার্যালয় তিনি পরিদর্শন করেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, মানবঠিকানার বার্তঅ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি ময়নুল হক পবন, বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক সমিতির কুলাউড়া ইউনিটের সহ-সভাপতি আলাউদ্দিন কবির, নির্বাহী সদস্য মোক্তাদির হোসেন, কোষাধক্ষ শাহ আলম শামিম। পরিদর্শন শেষে অনুসন্ধানী সংবাদে সুনাম অর্জনকারী জনপ্রিয় সাংবাদিক মুনজুরুল করিমকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত