বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

শুভ জন্মদিন সালমা



জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমি আকতার সালমার জন্মদিন আজ। জন্মদিনের এই বিশেষ দিনটি অন্যান্য বারের চেয়ে এবার একটু বিশেষভাবে পালন করছেন এই ক্লোজআপ তারকা।

নিজের জন্মদিনে তার প্রিয় মানুষদের নিয়ে একসঙ্গে কিছুটা সময় কাটানোর পরিকল্পনা করেছেন সালমা। পরিকল্পনা অনুযায়ী আজ সন্ধ্যায় সালমার সংগীত জীবনে ১০ বছর পূর্তি উদ্‌যাপন এবং জন্মদিনের বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন ‘বানিয়া বন্ধু’ খ্যাত এই শিল্পী।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে গল্প, আড্ডায় মেতে উঠবেন সালমা। সঙ্গে থাকবেন তার বাবা মো. ফজলুল হক, মা মোসাম্মৎ মালেকা খাতুন, ছোট ভাই জয়নুল আবেদীন জয় এবং একমাত্র সন্তান স্নেহা।

এদিকে জন্মদিনের প্রথম প্রহর থেকে বন্ধু-শুভাকাঙ্ক্ষী-ভক্তদের ভালোবাসায় ভেসে যাচ্ছেন সালমা।সালমা বলেন, ‘এত মানুষ আমাকে উইশ করছেন, শুভেচ্ছা জানাচ্ছেন এটাই আমার পরম পাওয়া। তাদের দোয়াই আমার কাছে জন্মদিনের সেরা উপহার।’

জন্মদিন উপলক্ষে সালমা সকাল ১১ টায় আরটিভির লাইভ অনুষ্ঠান তারকা আলাপে হাজির হয়েছিলেন।

কিছুদিন আগে সালমা জীবনে কালবৈশাখী বয়ে যায়। তার সুখের সংসার ভেঙে যায়। তবে এই ক্ষত ভুলে আগামীতে গানে মনোযোগী হতে চান সালমা। তিনি বলেন, ‘যতদিন বাঁচব গানকে ধারণ করেই বাঁচতে চাই। আগামী ভালোবাসা দিবসে আমার নতুন অ্যালবাম আসছে ‘মন মাঝি’। আশা করছি অ্যালবামের গানগুলো সবাই পছন্দ করবেন।

ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ প্রতিযোগিতার দ্বিতীয় আসরের বিজয়ী সালমা। এরপর অ্যালবাম, প্লেব্যাক সবখানেই সালমা তুমুল জনপ্রিয়তা পান। তবে সালমার পরিচিতি পাওয়ার আরো একটি দিক হচ্ছে ঐতিহ্যগত লোকগীতি দিয়ে। কুষ্ঠিয়া শহরে জন্ম ও বেড়ে ওঠা সালমার সংগীতের মূল প্রেরণা হচ্ছেন লালন শাহ্‌।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত