বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ার মহিলা ক্রিকেট দল জাতীয় পর্যায়ে খেলবে কাল



কুলাউড়া প্রতিনিধি ::মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার প্রত্যন্ত অঞ্চল রাউৎগাও ইউনিয়নে প্রতিষ্ঠিত মাষ্টার শরাফত আলী উচ্চ বিদ্যালয়ের মহিলা ক্রিকেট দল (বকুল) জাতীয় পর্যায়ে অংশগ্রহনের জন্য শনিবার রাতে ঢাকার উদ্দ্যেশ্যে রওয়ানা হয়েছে। আগামী কাল ১৬ জানুয়ারি ঢাকায় জাতীয় পর্যায়ে গোলাপ দলের মুখোমুখি হবে
ইতিপূর্বে মেয়েদের এই ক্রিকেট দলটি স্থানিয় পর্যায় পেরিয়ে উপ-অঞ্চল ও অঞ্চলকে হারিয়ে জাতীয় পর্যায়ে অংশ গ্রহনের গৌরব অর্জন করেছে।
বিদ্যালয়টির ক্রিকেট দলের অধিনায়ক ৮ম শ্রেনীর ছাত্রী ইমা বেগম দেশের বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্টত্ব অর্জনে আশাবাদ ব্যাক্ত করে সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছে। ক্ষুদে শিক্ষার্থী ইমা আরো বলে আমাদের উপযুক্ত প্রশিক্ষন দেয়ার কোন প্রশিক্ষক ও মাঠ নেই তারপরও আমার দলের সকল সদস্যের ব্যাক্তিগত প্রচেষ্টা ও কঠোর অনুশিলনের ফলে আমরা এতদূর আসতে পেরেছি।
আমাদের অনুপ্রেরনার মূলে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষক মন্ডলি, পরিচালনা কমিটি ও অভিভাবকবৃন্ধ। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাহেদ আলী জানান আগামী ১৬ জানুয়রি সোমবার বিদ্যালয়টি (বকুল দল) ঢাকায় অনুষ্ঠিত জাতীয় পর্যায়ে গোলাপ দলের মুখোমুখি হবে। তিনি আরো জানান নব প্রতিষ্ঠিত এই বিদ্যালয়টি শিক্ষাদানের পাশাপাশি সহশিক্ষায় গুরুত্ব দিয়ে আসছে। আমরা আমাদের দলটির বিজয়ে আশাবাদি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত