বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সেন্ট্রাল ফ্লোরিডায় বোম্বে বাজারের গেট টুগেদার অনুষ্ঠিত



গোলাম সাদত জুয়েল:: সেন্ট্রাল ফ্লোরিডার প্রাচীনতম গ্রোসারী বোম্বে বাজারের কাষ্টমার এপ্রিসিয়েশন গেট টুগেদার ১৫ জানুয়ারী্ দুপুর ১২ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত চলে । বোম্বে বাজার প্লাজায় ছিল প্রবাসীদের উপচে পড়া ভিড় । ছিল নানান বাহারী ষ্টলের সমাহার ।
বোম্বে বাজারের সত্বাধিকারী শহিদুল আহমদ জানান, দীর্ঘ ২৭ বছর যাবত কমিউনিটির সেবা প্রদান করছে বোম্বে বাজার । তিনি প্রবাসী বাংলাদেশীসহ এশিয়ান কমিউনিটির কাষ্টমারদের জন্য গেট টুগেদার এর আয়োজন করেছেন । বোম্বে প্লাজায় গেট টুগেদারে ৪৫০ জন প্রবাসী পরিবার পরিজন নিয়ে উপস্থিত হন ।
ছিল বারবাকিউসহ নানান ধরনের খাবার , বোম্বে বাজার রোববার বন্ধের দিনে প্রবাসীরা আড্ডা মেরে বারবাকিউ খেয়ে গেট টুগেদার উপভোগ করেন ।
সেন্ট্রাল ফ্লোরিডায় বাংলাদেশীর সংখ্যা দিন দিন বাড়ছে। ৯০ সালের পর থেকে সেন্ট্রাল ফ্লোরিডায় বাংলাদেশীরা বিভিন্ন ষ্টেট থেকে আসতে শুরু করেন । তখন বোম্বে বাজার প্রথম এশিয়ান গ্রোসারী হিসাবে চালু হয়েছিল । সুদীর্ঘ ২৭ বছর যাবত বোম্বে বাজার একই পারিবারিক মালিকানাধীন অবস্থায় টিকে আছে । যদিও অল্প কিছুদিন তা পাকিস্তানী মালিকাধীন ছিল । পরবর্তিতে তা আবার একই পরিবারে ফিরে আসে । বর্তমানে বোম্বে বাজার সর্ববৃহৎ বাংলাদেশী গ্রোসারী হিসাবে সমাদ্রিত । গেট টুগেদার সফল করতে কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে সহযোগীতা করেন টিপু, আলম, জামাল, মুন্না, রাজা,জুয়েল,পংকী,ফাতেমা প্রমুখ ।
শহিদুল আহমদ ও ফাতেমা আহমদ সেন্ট্রাল ফ্লোরিডার সকল কমিউনিটির প্রতি বিশেষ ধন্যবাদ জানান গেটটুগেদারে উপস্থিত হবার জন্য ।
বোম্বে বাজারের সত্বাধিকারী শহিদুল আহমদ এর বাড়ী সিলেটের বিয়ানীবাজার উপজেলার নিদনপুর গ্রামে ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত