সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

শীতকালীন ক্রিকেটে কুলাউড়ার মাস্টার শরাফত আলী স্কুলের মেয়েদের সাফল্য



কুলাউড়া অফিস:: কুলাউড়া উপজেলার মাস্টার শরাফত আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ক্রিকেট দল অভাবনীয় সাফল্য লাভ করেছে। ৪৬ তম আঞ্চলিক স্কুল ও মাদরাসা শীতকালীন ক্রিকেট (ছাত/ছাত্রী) প্রতিযোগিতায় আঞ্চলিক পর্যায়ে বিজয়ী হয়ে জাতীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করেছে।
মাস্টার শরাফত আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ক্রিকেট দল প্রথমে উপজেলা, জেলা, উপঅঞ্চল এবং শেষপর্বে আঞ্চলিক পর্যায়ে ১৩ জানুয়ারি শুক্রবার তারা কুমিল্লা অঞ্চলকে পরাজিত করে জাতীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করেছে। মাস্টার শরাফত আলী উচ্চ বিদ্যালয় ছাত্রী ক্রিকেট টিমের গর্বিত সদস্যরা হলেন ইমা বেগম (অধিনায়ক), সালেহা আক্তার রিয়া, জুতি রানী মালাকার, সুমাইয়া আক্তার লিজু, আমেনা আক্তার ঝুমি (উইকেটরক্ষক), হেলেনা আক্তার, আমিনা আক্তার তামিমা, হাহমিনা আক্তার সাবিনা, ফারিয়া আক্তার মুক্তা, সোনিয়া আক্তার. আখি তামান্না অমি, রুনা আক্তার।
ক্রিকেট টিমের প্রশিক্ষক মোঃ সাদিকুর রহমান জানান, স্কুল টিমে অনেক প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। যারা আরও সুযোগ পেলে ভাল করবে বলে আশাবাদী।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহেদ আলী জানান, স্কুলটা নব প্রতিষ্ঠিত। খেলাধুলা ও ফলাফলে অনন্য অবদান রেখে আসছে। তাছাড়া বিভিন্ন অনুষ্ঠানে সাফল্য দেখিয়ে আসছে। তারা যাতে জাতীয় পর্যায়ে সাফল্য লাভ করতে পারে, তার জন্য সকলের দোয়া চাই। এই ক্রিকেট টিমে অনেক সম্ভাবনাময় ক্রিকেটার রয়েছে। তাদের পরিশ্রম ও প্রচেষ্টায় এ পর্যায়ে এসেছে। তারা আরও সুযোগ পেলে ভালো করবে নি:সন্দেহে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত