বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটের মাসব্যাপি ৩য় আর্ন্তজাতিক বাণিজ্যমেলা সমাপ্ত



সিলেট মেট্টোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির (এসএমসিসিআই) উদ্যোগে আয়োজিত মাসব্যাপি আর্ন্তজাতিক বানিজ্য মেলা সমাপ্ত হয়েছে। গত শনিবার (২১ জানুয়ারি) রাত ৮টায় সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে মেলার সমাপ্তি ঘোষণা করা হয়। সমাপনী অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
সমাপনী অনুষ্ঠানে এসএমসিসিআই’র ১ম সহ-সভাপতি হাসিন আহমদের সভাপতিত্বে ও নাট্যকর্মী রজত কান্তি গুপ্তের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রুকন উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন- সিলেট ৩য় আন্তর্জাতিক বাণিজ্যমেলার আহবায়ক ও এসএমসিসিআই’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।
অনুষ্ঠানের এসএমসিসিআই’র মেলা কমিটির পক্ষথেকে ক্যান্সার আক্রান্ত শিশু তানিয়াকে চিকিৎসার জন্য প্রায় এক লক্ষ টাকা দেওয়া হয়। মেলায় আগত ১০টি দেশী-বিদেশী স্টলকে ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়। দলদলি চা-বাগানের মসজিদ মন্দির ও গীর্জার উন্নয়নের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএমপির এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন, মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যান পরিষদ’র সেক্রেটারী মো. নাজমুল হক, এসএমসিসিআই’র পরিচালনা পর্ষদের সম্মানীত সদস্য আব্দুল জব্বার জলিল, হুরায়রা ইফতার হোসেন, তাহমিন আহমদ, মাওলানা খায়রুল হোসেন, কাজী মকবুল হোসেন, খলিলুর রহমান মাছুম, মো. কফিলুর রহমান, মো. মুহিতুল বারী, মো. মোয়াম্মীর হোসেন চৌধুরী, অনুপ কুমার দেব, মেলা কমিটির সদস্য এম এ মঈন খাঁন বাবলু প্রমুখ।
মেলায় প্রবেশ টিকেটের উপর অনুষ্ঠিত র‌্যাফেল ড্র’তে ১ম পুরস্কার নং-ক-৬৭০৪৯৬, ২য় পুরস্কার নং ক-৯০৯১৪, ৩য় পুরস্কার নং খ-২১৫৪৫৫, ৪র্থ পুরস্কার নং ক-১১৭৮০৩ পায়। – বিজ্ঞপ্তি

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত