শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কাতারে সড়ক দূর্ঘটনায় কুলাউড়ার যুবকের মর্মান্তিক মৃত্যু



বিশেষ প্রতিনিধি:: মধ্যপ্রাচ্যের কাতারে সড়ক দূর্ঘটনায় ২১ জানুয়ারী শনিবার মাঝ রাতে সুমন আহমদ (২২) নামক এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। নিহত সুমন কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের নলডরী গ্রামের মখলিছ মিয়ার পুত্র। কাতারে গত দুই বছর থেকে সে গাড়ী চালক পেশায় কর্মরত ছিলো।
কাতার প্রবাসী ও কমিউনিটি নেতা শাহজাহান চৌধুরী টেলিফোনে জানান, রোববার সকালে আমরা সুমন আহমদের দুর্ঘটনার খবর পাই। সুমন আহমদ গত ২ বছর থেকে কাতারের আলকুর এলাকার এক কাতারি নাগরিকের গাড়ীর ড্রাইবার হিসেবে কাজ করতো। শনিবার মাঝরাতে আলকুর-সিমসিমা সড়কে গাড়ী চালানোর সময় আকস্মিক গাড়ীর চাকা বিস্ফোরণ হয়ে ঘটনাস্থলেই গাড়ীটি উল্টে যায়। এসময় চালক সুমন ঘটনাস্থলেই মারা যান এবং ওই গাড়ীতে থাকা এক কাতারি নাগরিক গুরুতর আহত হন। পরে কাতারের পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে হাদদাদ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সুমনের ওই হাসপাতালে মর্গে রয়েছেন।
তিনি আরও জানান, সুমনের লাশ দেশে পাঠানোর পক্রিয়াধীন রয়েছে। আশা করছি কয়েকদিনের মধ্যে লাশ দেশে ফেরৎ পাঠাতে পারবো। নিহত সুমন আহমদ বাবা মার সবচেয়ে বড় সন্তান। তার ছোট দুই ভাই ও একবোন রয়েছে। তার মৃত্যুর খবর পেয়ে মা বাবাসহ পরিবারে লোকজন কান্নায় ভেঙে পড়েন। গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত