সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মাজার জিয়ারত করা হলো না একই গ্রামের ২৭জনের ঢাকা সিলেট মহা সড়কে নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২ আহত ২৫



ছনি চৌধুরী,নবীগঞ্জ প্রতিনিধি ::”একটি সরক দূর্ঘটনা সারা জীবনের কান্না”

ঢাকা-সিলেট মহা সড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও নামকস্থানে সিলেটগামী যাত্রীবাহী বাস উল্টে ২জন নিহত ও আহত হয়েছে ২৫ আহত জন। জানাযায়,বৃহস্পতিবার রাত্রের চট্রগ্রাম থেকে সিলেট মাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (চট্রগ্রাম মেট্রো জ-০৫০০৪৪) শুক্রবার ভোর সকাল ৬টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলা গজনাইপুর ইউনিয়নে কান্দিগাও নামকস্থানে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে।

এ সময় যাত্রীবাহী বাসটি ধুমড়ে মুচড়ে ২ভাগে বিভক্ত হয়ে যায়। পরে খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ও শেরপুর হাইওয়ে ২দল পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় নিহত ও আহতদের উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে প্রেরণ করেন। দূর্ঘটনায় ঘটনাস্থলে বাস চালক জনি মিয়া (৩৫) এবং বাস চালকের পুত্র জিয়ান মিয়া (৫) মারা গেছে । আহত হয়েছে আব্দুল আলীম(২৫),কলি আক্তার (২৫),সামিয়া আক্তার ২, মিনহা আক্তার (৫),সাকিব মিয়া(১২),আব্দুল আলী (২৫),সানজিদা আক্তার (১১), রুনা আক্তার (১২)।

আশংকাজনক অবস্থায় ১৭জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত এবং আহতরা সবাই চট্রগ্রামের পতেঙ্গা উপজেলার কাঠগড় গ্রামের বাসিন্দা । চট্রগ্রাম থেকে তারা সিলেট শাহ জালাল (রহ.) ও শাহ পরাণ (রহ.) মাজার জিয়ারতের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এবিষয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এস আই আব্দুর রহমান জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগীতায় উদ্ধার করে তাদের হাসপাতালে পাঠাই । সংবাদটি লেখা পর্যন্ত গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরিত ১৭ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত