বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

তিন ছাত্র আহত হওয়ার প্রতিবাদে সুবিদবাজারে সড়ক অবরোধ



ডেস্ক রিপোর্ট:: সন্ত্রাসী হামলায় সিলেট নগরীর ব্লু বার্ড স্কুল এন্ড কলেজ ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দলের তিন সদস্য আহত হওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার রাতে এক ঘন্টা সড়ক অবরোধ করে শতাধিক বিক্ষুব্ধ যুবক।
বৃহস্পতিবার রাত সোয়া ৯টা থেকে পৌণে ১০টা পর্যন্ত সুবিদবাজার পয়েন্টে সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধের সৃষ্টি করে তারা। খবর পেয়ে কোতয়ালী থানার ওসি (তদন্ত) নূরুল আলমের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে, এ ঘটনায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
যোগাযোগ করা হলে কোতয়ালী ওসি (তদন্ত) নূরুল আলম জানান, রাতে বিক্ষুব্ধ কিছু যুবক সুবিদবাজারে সড়ক অবরোধের সৃষ্টি করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ব্লু বার্ড স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক ব্রজেন্দ্র চন্দ্র দাস জানান, ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিকাল থেকে ব্লু বার্ড স্কুলের জুনিয়র ক্যাম্পাসে (সিলেট প্রেসক্লাবের বিপরীতে) প্র্যাকটিস করছিল বিদ্যালয়ের ক্রিকেট দলের সদস্যরা। প্র্যাকটিস চলাকালে কয়েকজন যুবক ক্যাম্পাসে ঢোকার চেষ্টা চালায়। এ সময় দৃষ্কৃতকারীরা একটি ঢিল ছুঁড়ে মারলে সেটি বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক প্রদীপ চন্দ্র দেবনাথের ওপর পড়ে যায়। এতে ছাত্ররা বিক্ষুব্ধ হয়ে উঠে এবং দুষ্কৃতকারীদের ধাওয়া দিয়ে তাড়িয়ে দেয়। প্র্যাকটিস শেষে ছাত্ররা নিজ নিজ বাসায় ফেরার পথে দুষ্কৃতকারীরা স্কুল গেইটে তাদের ওপর এলোপাতাড়ি হামলা চালায়। এতে তিন ছাত্র আহত হয়। তারা হচ্ছে-রাইয়ান, দাইয়ান ও সাজিদ। তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হবে বলে জানান ব্রজেন্দ্র দাস।
সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম বৃহস্পতিবার রাতে আহতদের দেখতে ওসমানী হাসপাতালে যান এবং তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত