শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

ছাতকে পুলিশের ভয়ে পালাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু: এক পুলিশ সদস্য ক্লোজড



ছাতক প্রতিনিধি:: ছাতকে পুলিশের ভয়ে পালাতে গিয়ে সোনা মিয়া (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের বারগোপী গ্রাম সংলগ্ন তেলীহাওরে এ ঘটনা ঘটে। সোনা মিয়া ইউনিয়নের রাউলী গ্রামের মৃত সাজিদ আলীর পূত্র। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সোনা মিয়া একটি মামলার আসামী হওয়ায় গত কদিন ধরে তার আত্মীয় বারগোপী গ্রামের শমসের আলীর বাড়িতে আত্মগোপনে ছিলেন।
বুধবার রাতে ভিন্ন একটি ঘটনায় বারগোপী গ্রামে যায় পুলিশ। এসময় গ্রেফতার হওয়ার ভয়ে দৌড়ে পালাতে গিয়ে হাওরের কাড়ায় হুছুট খেয়ে পড়ে গেলে ঘটনাস্থলেই সোনা মিয়ার মৃত্যু হয়। এদিকে সোনা মিয়ার মৃত্যুর ঘটনাটি স্থানীয় একটি প্রভাবশালী মহল ভিন্ন দিকে প্রবাহিত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে । এ ব্যাপারে ছাতক থানার ওসি আশেক সুজা মামুন জানান, রাতে থানার কোন পুলিশ বারগোপী গ্রামে যায়নি। তাকে পুলিশের ভয় দেখানো হয়েছে বলে শুনেছি। ঘটনার খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন ঘটনাস্থল পরির্দশন করেছেন।
এ ঘটনায় এক পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সোনা মিয়ার লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি আশেক সুজা মামুন ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত