শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারের শ্রদ্ধেয় শিক্ষাবিদ করুনাময় রায়ের মৃত্যুতে বৃটেন থেকে শোক প্রকাশ



বদরুল মনসুর: মৌলভীবাজার সরকারী কলেজের (অবঃ) অধ্যক্ষ বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও ক্রীড়া ব্যক্তিত্ব  করুনাময় রায় (৯০) ২৪ জানুয়ারী মঙ্গলবার দুপুর ১২ ঘটিকায় শহরের ফাটাবিলস্থ নিজ বাসভবনে পরলোক গমন করেছেন। না ফেরার দেশে চলে যাওয়ার সময় তিনি এক কন্যা, নাতী নাতনী সহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
মনসুর মিডিয়ার পক্ষ থেকে ডেইলি সিলেট ও দৈনিক মৌমাছিকন্ঠের সম্পাদক মন্ডলীর  সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক মকিস মনসুর আহমদ গভীর শোক  ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন “আমার পরম শ্রদ্ধেয় শিক্ষক  সবার প্রিয় এই মানুষটিকে হারিয়ে  আজ জেলাবাসী  গভীরভাবে শোকাহত…।  শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর ভাষা  আমার জানা নেই. বলে উল্লেখ করে বলেন মৌলভীবাজারের শ্রদ্ধেয় শিক্ষাবিদ অধ্যাপক করুণাময় রায় শুধু একজন গুণী শিক্ষাবিদই ছিলেন না, একই সাথে ছিলেন মানব দরদী একজন বিশাল হৃদয়ের সাদা মনের মানুষ। জেলার ক্রীড়াঙ্গন, সাংস্কৃতিক অঙ্গনসহ  সমাজের সব ক্ষেত্রে ছিলো  সফল পদচারণা।”
প্রফেসর বাবু করুণাময় রায় আপনার কাছে মৌলভীবাজার জেলাবাসী চিরঋণী হয়ে থাকবে বলে উল্লেখ করে  শোক বিবৃতিতে মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মকিস মনসুর আহমদ  আরও  বলেন, প্রজন্ম থেকে প্রজন্মান্তরে মানুষের হৃদয়ে তিনি প্রেরণা হয়ে থাকবেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত