শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি নেতা শাহ্ শাফি কাদিরকে সিলেট ওসমানী বিমান বন্দরে সংবর্ধনা



ডেস্ক রিপোর্ট:: গ্রেটার সিলেট কাউন্সিল ইউ কে’র সাউথ ওয়েলস রিজিওনের জেনারেল সেক্রেটারি ও ইউকে নিউপোর্ট যুবলীগের সিনিয়র সহ সভাপতি ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের নিউপোর্ট শাখার সভাপতি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম বাংলাদেশ ইউকে শাখার সাংগঠনিক সম্পাদক ডেইলি সিলেট ও দৈনিক মৌলভীবাজার ডট কমের অন্যতম পরিচালক সিলেট এমসি কলেজের সাবেক মেধাবী ছাত্রনেতা শাহ্ শাফি কাদির এক সংকিপ্ত সফরে বাংলাদেশ এসেছেন।
তিনি বাংলাদেশ চেম্বার অফ কমার্স ইউ.কের প্রতিনিধি দলের সাথে রাজধানী, ঢাকা, চিটাগাং কাজ শেষ করে ২৬ জানুয়ারি সিলেট ওসমানী বিমান বন্দর এসে পৌছিলে সিলেট সরকারী কলেজ স্টুডেন্ট ফোরাম (৯২-৯৩) ব্যাচ এর বন্ধুরা তাকে সংবর্ধনা প্রদান করেন, এ ছাড়াও তিনি সিলেটের বিভিন্ন অনুষ্ঠানে যোগদানসহ মৌলভীবাজার জেলার নানা অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

শাহ শাফি কাদির সিলেট বিমান বন্দরে তাঁর বক্তব্যে বলেন- যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা একের পর এক সাফল্য অর্জনের মাধ্যমে বাংলাদেশের ভাবমূর্তিকে উজ্জ্বল করে তুলছেন। এটি বাংলাদেশের জন্যও একটি ইতিবাচক দিক।

যুক্তরাজ্যের সাথে বাংলাদেশের বিশেষ করে সিলেটের একটি সুদৃঢ় বন্ধন রয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন-দুই দেশের চমৎকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। অনুষ্ঠানে অন্যান্যদের উপস্থিত ছিলেন- ব্যারিস্টার মোস্তাকিন রাজা চৌধুরী, এমদাদ, শাহ ইসমাইল, মোস্তফা, দেলোয়ার, তোফায়েল, আতিক রাজা ও চেয়ারম্যান রায়হান প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত