শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ভ্যানচালক ইমাম শেখ ও প্রধানমন্ত্রীর কথোপকথন



নিউজ ডেস্ক:: পাটগাতী বাসস্ট্যান্ডে ভ্যান নিয়ে দাঁড়ায়েছিলাম। দুইজন অফিসার মতো লোক আমাকে ডাইকা নিয়া গ্যালেন।
আমি জানতাম না ঠিক কই নিয়া যাইতেছে। উনারা দুইজন আমার ভ্যানে চড়ছে। এক জায়গায় আমারে নিয়া গেল। তারপরে বলল ভ্যান সাইড কইরে রাখতে। আমি সাইড কইরে রাখলাম। পরে দেখলাম আপা ( প্রধানমন্ত্রী শেখ হাসিনা) আসতেছেন। আরো একটা ভ্যান ছিল। আপা প্রথমে ওই ভ্যানটা (আরেকটি ভ্যান ) দেখলো। ওইটা একটু নড়েচড়ে। তারপরে আমার ভ্যানে আইসা বসলেন।
আমারে জিজ্ঞাস করলেন ভ্যানটা কার? আমি বললাম আমার। তিনি বললেন তুমিই চালাও? আমি বললাম ‘হ। ‘ তারপরে আপা আমারে বলল, তোমাদের কি সব ভ্যান ইঞ্জিল ( ছোট মোটর ইঞ্জিন চালিত) করে ফেলছ। আমি বললাম ‘হ আপা আমাগো এইহানে সব ভ্যান ইঞ্জিল’ তিনি বললেন তোমরা তো আমার কারেন্ট (ইলেক্ট্রিসিটি) নষ্ট করতাছ। এই বইলা আপা হাইসা দিলেন। আমিও হাসলাম। এরপরে আপারে নিয়া আমি ঘুরাইলাম।
ইমাম শেখ বলেন, আসলে আমি বিশ্বাস করতে পারতেছিলাম না দ্যশের প্রধানমন্ত্রী আপা আমার ভ্যানে চড়ছে। আমি নিজেরে ধন্য মনে করি। তিনি একবার আমার খবর জিগাইলেন। ওই সময় অন্য অফিসার কি যেন বললেন তারপর আমিও আর কিছু বলতে পারলাম না।
কী বলতেন? আমার একটা চাকরির কথা বলতাম। কেন? ইমাম শেখ জানালেন তাঁর বাবা আব্দুল লতিফ মানসিক রোগী, মা গৃহিণী। ইমাম শেখরা দুই ভাই, তিনবোন। ভাইও ভ্যান চালক। কিন্তু অর্ধেক বেলা পর্যন্ত ভ্যান চালাতে পারলেও অসুস্থ হয়ে পড়েন। ইমাম শেখ একাই সংসার চালায়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল টুঙ্গীপাড়ায় রিকশা ভ্যানে চড়ে ঘুরে বেড়ান নিজের এলাকা। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত