শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সার্চ কমিটির সদস্যরা অত্যন্ত জ্ঞানী গুনী ও ভাল লোক – নবীগঞ্জে অর্থমন্ত্রী



নবীগঞ্জ সংবাদদাতা:: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি বলেছেন, রাষ্ট্রপতি গঠিত নতুন নির্বাচন কমিশন গঠনের জন্য যে সার্চ কমিটি গঠন করা হয়েছে তা অত্যন্ত নিরপেক্ষ ও খুবই ভাল। সার্চ কমিটির সদস্যরা অত্যন্ত জ্ঞানী গুনী ও ভাল লোক। যারা সার্চ কমিটি নিয়ে অভিযোগ তুলেছেন তা ভ্রান্ত ও রাবিশ। এর কোন ভিত্তি নেই। মন্ত্রী শনিবার দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জ জে.কে উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথাটি বলেন।
মন্ত্রী আরো বলেন, আগামী ১০ বছরের মধ্যে দেশে কোন দারিদ্র থাকবে না। যারা থাকবে খুবই স্বল্পসংখ্যক। তিনি বলেন, বর্তমান সরকার আইসিটির মাধ্যমে দেশকে ডিজিটালে রূপান্তরিত করেছে। তনি বলেন মানুষ সৃষ্টির শ্রেষ্ট জীব। কিন্ত তার শ্রেষ্টত্ব প্রতিষ্ঠা করতে নিজেকে যথেষ্ট কষ্ট করতে হয়। শ্রেষ্ঠ জীব হিসেবে নিজেকে প্রতিষ্টা করতে যেটি তার সব চেয়ে বড় অস্ত্র সেটা হলো শিক্ষা।
শতবর্ষ পূর্তি অনুষ্ঠানের আহ্বায়ক ও নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি মোঃ আবু জাহির, হবিগঞ্জ-১ আসনের এমপি এমএ মুনিম চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, জেলা প্রশাসক সাবিনা আলম ও অতিরিক্ত পুলিশ সুপার শামছুল ইসলাম ভূইয়া,মদন মোহন বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ আবুল ফতেহ ফাত্তাহ।
অনুষ্ঠানের শরুতে স্বাগত বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী। উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা শাহ নেওয়াজ মিলাদ গাজী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল,সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু কেন্দ্রীয় যুবলীগের সদস্য মুকিত চৌধুরী,বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম প্রমূখ। এছাড়াও প্রশাসনের কর্মকর্তা,বিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থী,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই অর্থমন্ত্রী বেলুন উড়িয়ে শতবর্ষ পূর্তি অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে তাকে পুলিশের একটি চৌকসদল গার্ড অব অনার প্রদান করে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত