শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

আসামী ছিনতাইয়ের চেষ্টা : ১১ যুবলীগ নেতাকে কারাগারে প্রেরণ



নিউজ ডেস্ক:: আসামী ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে সিলেট যুবলীগের নেতাসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে নগরীর কুমার পাড়া (ঝর্ণার পাড় গলির) মুখ থেকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় ৫টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।
এব্যাপারে সিলেট কোতোয়ালী থানায় পুলিশ পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাদী হয়ে গ্রেপ্তারকৃত ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামী করে (মামলা নং -২৫, তারিখ ২৯/১/১৭) পুলিশ এসল্ট মামলা দায়ের করেছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, ইমন দাস, মনিরুল ইসলাম, কামরুল ইসলাম, সুজেল আহমদ তালুকদার, সজীব আহমদ তালুকদার, সৌরভ তালুকদার, সাহেদ আহমদ, জুবায়ের খান, মাসুদ আহমদ, সামসুজ্জামান ও সুমন পাল। রোববার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার দিনগতরাত সাড়ে ৩ টার দিকে ৪৩ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ সংগীত শিল্পী ইমন দাস (২৫) ও মনিরুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। সিলেট যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা খবর পেয়ে আসামীদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এসময় পুলিশের সাথে যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। কর্তব্যরত পুলিশ সদস্যদের ওপর হামলার অভিযোগ ১১ জনকে গ্রেপ্তার করে পুলিশ।
এ ব্যাপারে সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মদ সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে একটি পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত