সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সাংবাদিকের উপর হামলা: শ্রীমঙ্গল প্রেসক্লাবের প্রতিবাদ



শ্রীমঙ্গল সংবাদদাতা:: সাংবাদিকতায় পেশাগত দায়িত্ব পালনকালে রাজধানীতে এটিএন নিউজের রিপোর্টার কাজী এহসান বিন দিদার ও ক্যামেরা পারসন আব্দুল আলীমের উপর বর্বরোচিত পুলিশি হামলার প্রতিবাদে শ্রীমঙ্গলের চৌমুহনী চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে শ্রীমঙ্গল প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে সারা দেশে সাংবাদিকের উপর পুলিশি হামলা এবং দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন বক্তারা। তারা নাজমুল হুদার মামলা প্রত্যাহার ও কারামুক্তির দাবি করেন।
প্রেসক্লাবের সভাপতি গোপাল দেব চৌধুরীর সভাপতিত্বে ও সাংবাদিক ইয়াছিন আরাফাত রবিনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী, সাংবাদিক কাওছার ইকবাল, ইসমাইল মাহমুদ, দীপংকর ভট্টাচার্য লিটন, বিকুল চক্রবর্তী, সৈয়দ আমিরুজ্জামান, আবুজার বাবলা ও জাবেদ ভূইয়া প্রমুখ।
উল্লেখ্য, বৃহস্পতিবার রাজধানী শাহবাগে তেল-গ্যাস ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা হরতাল চলাকালীন এটিএএন নিউজের রিপোর্টার কাজী এহসান বিন দিদার ও ক্যামেরা পারসন আব্দুল আলীম পুলিশের নির্যাতনের শিকার হন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত