বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ট্রাম্পকে ‘মরতে বলায়’ চাকরি গেল শিক্ষিকার!



আন্তর্জাতিক ডেস্ক:: নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টটিকে বন্ধুদের কাছে জনপ্রিয় করে তুলতে কত জন কত কিছুই না করেন। তবে এদিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের এক স্কুল শিক্ষিকা খোদ প্রেসিডেন্টকে নিয়ে মজা করতে গিয়ে এখন বেশ ঝামেলায় পড়েছেন।
নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অভিষেক অনুষ্ঠান সম্প্রচারের সময় স্কুল রুমের বড় স্ক্রিনের সামনে দাঁড়িয়ে ট্রাম্পের ছবির সামনে অস্ত্র তুলে গুলি করার অভিনয় করছিলেন পায়েল মোদী নামের ঐ স্কুল শিক্ষিকা। ওয়াটার গান নিয়ে ট্রাম্পকে গুলি করার অভিনয়ের সময় বলছিলেন ‘মরো’। ক্লাসরুমে ধারণ করা মাত্র আট সেকেন্ডের ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে তুলে দেন পায়েল।
মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ভিডিওটি। কয়েক হাজার বার শেয়ারও হয়ে যায়। বন্ধুদের আনন্দ দিতে এমন স্পর্শকাতর ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে প্রাথমিকভাবে বেশ বাহবা পেলেও এর জন্য চড়া মূল্য দিতে হয়েছে পায়েলকে।
ইতোমধ্যে স্কুলের চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে ওই শিক্ষিকাকে। শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। নিজের কাজের ভয়াবহতা বুঝতে পেরে দ্রুত ইনস্টাগ্রাম এবং ইউটিউব থেকে ভিডিওটি অপসারণ করলেও আইনি ঝামেলা আপাতত তার পিছু ছাড়ছে না।-মিরর

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত