সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সুনামগঞ্জে জেলা প্রশাসক কাপ টি-২০ স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন জুবিলী



সুনামগঞ্জ সংবাদদাতা:: জেলা প্রশাসক কাপ টি ২০ স্কুল ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়। সোমবার (৩০ জানুয়ারি) ফাইনাল খেলায় জগন্নাথপুর উপজেলা স্কুল টিমকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়।
টস জিতে ব্যাট করতে নেমে ১৮ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে জগন্নাথপুর উপজেলা স্কুল ক্রিকেট দল ৭৮ রান সংগ্রহ করে।
৭৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় ১৬ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌঁছে যায়।
ম্যান অব দি ম্যাচ হয়েছেন সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের জুবায়ের আহমদ ও টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয়েছে অভি।
খেলা শেষে বিজয়ী দল ও রানা’র আপ দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেন সিলেট বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি মো. জামাল উদ্দীন আহমেদ।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি শেখ রফিকুল ইসলাম এবং পরিচালনা করেন সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কামরুজজামান।
এসময় উপস্থিত ছিলেন জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক লুৎফুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী,
জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পারভেজ আহমদ চৌধুরী, সদস্য প্রদীপ পাল নিতাই, রেদুওয়ানুল হক রাজা, কাউন্সিলার হোসাইন আহমদ রাসেল।
উল্লেখ্য, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি এর সহযোগিতায় অনুষ্ঠিত হয় জেলা প্রশাসক কাপ টি-২০ স্কুল ক্রিকেট টুর্নামেন্ট।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত