সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট মাতাতে আসছেন জেমস



ডেস্ক রিপোর্ট:: দর্শক-শ্রোতাদের উল্লাসে মাতাতে সিলেট আসছেন নগর বাউল ও জেমস।
আগামী ১৭ ফেব্রুয়ারি নগরীর শাহী ঈদগাহস্থ উপজেলা খেলার মাঠে অনুষ্ঠিত হবে ‘ডাউন টু আর্থ’ শীর্ষক কনসার্ট। এর আয়োজন করেছে লিডিং ইউনিভার্সিটির শীর্ষস্থানীয় মিউজিক্যাল ক্লাব “দ্য ব্যান্ড কমিউনিটি’’।
কমিউনিটির প্রেসিডেন্ট আরমান চৌধুরী জানান, ‘অনুষ্ঠিতব্য কনসার্ট বাস্তবায়নে আমি ও আমার ব্যান্ড এর সকল মেম্বার নিরলসভাবে কাজ করে যাচ্ছি’।
কমিউনিটির সেক্রেটারি জহিরুল সোয়ান আরো যোগ করে বলেন, ‘সিলেটবাসী যাতে একটি আনন্দময় দিন উপহার হিসেবে পেতে পারে সে দিকে আমরা সর্বাত্মক দৃষ্টি রাখছি’।
কনসার্টে প্রবেশের জন্য ভি আই পি ও স্টান্ডিং এই দুই ধরণের টিকিট রাখা হয়েছে। যার নির্ধারিত মূল্য যথাক্রমে ৩০০টাকা এবং ১৫০টাকা । টিকিট ০১৭০৮-৯৯৫৩৭৬, ০১৬৮৩-২৭৬৬৫৫, ০১৭৫৯-২৮৭০১০ ও ০১৬৮৬-৭৪০৮৩৬ নাম্বারে যোগাযোগের মাধ্যমে পাওয়া যাবে।
উল্লেখ্য, ২০১০ সালে প্রতিষ্ঠালাভের পর নগরবাসীকে ‘শূন্য’, ‘ওয়ারফেজ’, ‘এভোয়েড রাফা’, ‘পাওয়ার সারজ’, ‘অ্যাসেজ’ এবং ‘আর্টসেল’ এর মত দেশ বিখ্যাত ব্যান্ড গেস্ট ব্যান্ড হিসেবে সিলেটের স্রোতাদের সুরের সাগরে ভাসিয়ে নিতে সাহায্য করে ব্যান্ড কমিনিটি।
এই ব্যাপারে কমিউনিটির প্রাক্তন প্রেসিডেন্ট রিপন দে জানান, ‘আমরা ইতিপূর্বে বড় বড় শো’গুলোতে যে সফলতার স্বাক্ষর রেখেছি তা সবার জানা। আশা করি কমিউনিটির বর্তমান ও প্রাক্তন সকল মেম্বারদের সহযোগীতায় এবারেও আমরা সিলেটকে একটি আনন্দময় সন্ধ্যা উপহার দিতে পারবে’।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত