বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জে ১২ লিটার চোলাই মদ সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার



হবিগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়ন থেকে সিএনজি চালক সহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ । দীর্ঘদিন ধরে তাঁরা উপজেলার বিভিন্ন উপজেলায় চোলাই মদ, গাজা,ইয়াবা সহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে এবং নিজেরা সেবন করে আসছিল এলাকা জুড়ে বিখ্যাত মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীকারী হিসেবে তারা পরিচিত ।
জানাযায়, মঙ্গলবার রাত ১০টা ৫০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোপলার বাজার তদন্তকেন্দ্রের এস আই আব্দুর রহমান,এ এস আই সোহাগ,এ এস আই সালা উদ্দীন যৌথ নেতৃত্বে একদল পুলিশ উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক বাজারের উত্তরের রাস্তায় বিশেষ অভিযান পরিচালনা করে এসময় হবিগঞ্জ (থ-১১১৬৯১) গাড়ি তল্লশি করলে ১২ লিটার চোলাই সহ উপজেলার দেবপাড়া ইউনিয়নের জলালসাফ গ্রামের মৃত নূর মিয়ার পুত্র ফরাজ মিয়া (৫৫),মৃত শরিফ উল্লাহর পুত্র ওয়াজীব উল্লাহ (৪৫), মৃত সমির উল্লার পুত্র হায়দর মিয়া (৫২), দেবপাড়া ইউনিয়নের দক্ষিণ হোসেনপুর গ্রামের সিরাজুল ইসলাম পুত্র সিএনজি চালক কামরুল ইসলাম কে সিএনজি সহ গ্রেফতার করা হয় । এসময় সাথে থাকা আরোও এক মাদক ব্যবসায়ী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার গন্ধরবো পুর গ্রামের মৃত মনোমোহন বৈদ্যের পুত্র প্রিজুশ বৈদ্য (৩০) পালিয়ে যায় ।
এবিষয়ে গোপলার বাজার তদন্তকেন্দ্রের এস আই আব্দুর রহমান জানান, গত বছরের নভেম্বর মাস থেকে আমাদের বিশেষ অভিযান চলছে তা অব্যাহত থাকবে আমরা বিশেষ অভিযান চালিয়ে ১২ লিটার চোলাই মদ সহ তাদের আটক করি । এরই মধ্যে পুলিশবাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেছে । বুধবার আটককৃত মাদক ব্যবসায়ীদের আদালতে প্রেরণ করা হবে ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত