বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কেন বিক্রম ভট্টের সঙ্গে আর ছবি করলেন না, জানালেন পাওলি



বিনোদন ডেস্ক:: ২০১২ সালে বিক্রম ভট্টের ‘হেট স্টোরি’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন অভিনেত্রী পাওলি দাম। তার পরের বছরেই বিক্রমের প্রযোজনায় অভিনয় করেছিলেন ‘অঙ্কুর অরোরা মার্ডার কেস’ ছবিতে। কিন্তু তার পরে বিক্রম ভট্টের আর কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। সম্প্রতি কলকাতায় এসেছিলেন বিক্রম ভট্ট। বিক্রম একটি প্রশ্নের উত্তরে বলেন যে পাওলি বাংলা ছবি নিয়ে অত্যন্ত ব্যস্ত বলে তাঁকে নিয়ে আর কোনও ছবি করেননি তিনি।
এই প্রসঙ্গে পাওলি যা বললেন, ‘‘বিক্রম আমাকে একটা ওয়েব সিরিজের কথা বলেছিল কিন্তু তখন আমার ডেট ক্ল্যাশ করছিল অন্য প্রজেক্টের সঙ্গে। ইন ফ্যাক্ট ‘অঙ্কুর অরোরা’ করার সময় আমি অরিন্দম শীলের প্রথম ছবিটা করতে পারিনি। আসলে মুম্বইতে কাজটা করে আসার পরে এখানে কলকাতায় পর পর অনেকগুলো ছবি করেছি, সেই ‘নাটকের মতো’ থেকে শুরু করে ‘দেবী’, ‘ব্ল্যাক কফি’, ‘টেক কেয়ার’, ‘অরণি তখন’… এখানে ব্যস্ততা, কমিটমেন্ট তো ছিল অবশ্যই। আর সেরকম ইন্টারেস্টিং কোনও ছবির অফার যদি পেতাম আমি, অবশ্যই করতাম।
আর একটা কথাও বলব, আমি ‘হেট স্টোরি’-র মতো একই ধরনের কাজ করতে চাইনি মু্ম্বইতে। আমাদের এখানে মানে ভারতীয় সিনেমাতে, স্টিরিওটাইপিংয়ের একটা জায়গা আছে। সেই জায়গায় আমি আটকে থাকতে চাইনি। আমি আমার মতো করে ভাল ছবি করতে চেয়েছি এবং বিভিন্ন ধরনের চরিত্র করতে চেয়েছি, যেটা আমি কলকাতায় করতে পেরেছি। মুম্বইতে ‘হেট স্টোরি’-র পরে ‘অঙ্কুর অরোরা মার্ডার কেস’ করলাম, তার পরে ‘ইয়ারা সিলি সিলি’ করলাম। একেবারেই ডিফারেন্ট একটা লভ স্টোরি। যেমন এখন আমি একটা তামিল ছবি করছি যেটা একেবারেই একটা মেইনস্ট্রিম ফিল্ম। কোঙ্কনি ছবিও করেছি একটা। আসলে আলাদা আলাদা রকম চরিত্র করতে চাই। একই ধরনের চরিত্র করতে চাই না। বিক্রমের সঙ্গে কাজ করতে খুবই ভাল লাগে। তবে এটা ঠিক যে ব্যস্ততা ছিল। ভবিষ্যতে যদি সেরকম ইন্টারেস্টিং কোনও কাজ আসে, অবশ্যই একসঙ্গে কাজ করব।’’

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত