শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জগন্নাথপুরে দুর্বৃত্তের হামলায় আহত ২



জগন্নাথপুর সংবাদদাতা:: জগন্নাথপুরে সৈয়দা জাহেরা খাতুন (৬০) নাছির মিয়া (৪০) নামে একই বাসার দুজনকে দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে পালিয়ে গেছে। উপজেলা পরিষদ ক্যাম্পাস সন্নিকটে একটি বিলাসবহুল বাসায় শুক্রবার রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।
জাহেরা খাতুন বাসার মালিক গোলাম রব্বানী ভুইয়ার শাশুড়ি এবং নাছির মিয়া শ্যালক বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
গুরুতর আহত সৈয়দা জাহেরা খাতুনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং নাছির মিয়াকে জগন্নাথপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার খবর পেয়ে জগন্নাথপুর থানার উপপরিদর্শক সাইফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও ঘটনার সত্যতা উদঘাটনে পুলিশ মাঠে রয়েছে বলে জানিয়েছেন।
জানা যায়, শহরের ৬নং ওয়ার্ডের জগন্নাথপুর এলাকার বাসিন্দা মৃত গোলাম মোস্তফা ভুইয়ার পুত্র হল্যান্ডপ্রবাসী গোলাম রব্বানী ভুইঁয়া। তার বিলাসবহুল ‘ভুইয়া হাউসে’ রাত সাড়ে ৮টায় দুর্বৃত্তরা প্রবেশ করে বাসার সীমানা প্রচীরের ভেতরেই প্রথমে নাছির মিয়াকে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় গৃহকর্তার শাশুড়ি জাহেরা খাতুন ঘর থেকে বেরিয়ে এলে তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। বাসার অন্য লোকজনদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুরসালিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় লিখিত অভিযোগ দায়েরের খবর পাওয়া যায়নি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত