বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতার সাথে কমলগঞ্জ প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময়



কমলগঞ্জ সংবাদদাতা:: পথকলি ট্রাষ্ট শমশেরনগর এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, কমলগঞ্জ সমিতি যুক্তরাজ্য এর সহ-সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান চৌধুরীর সাথে মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেস ক্লাব নেতৃবৃন্দের এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি এম. এ. ওয়াহিদ রুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকার মো. সালাহউদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক বিশ্বজিৎ রায়, প্রনীত রঞ্জন দেবনাথ, মোস্তাফিজুর রহমান, শাব্বির এলাহী, মিজানুর রহমান মিস্টার, ইউপি সদস্য রিপন ইসলাম ময়নুল, আব্দুল কদ্দুস। অনুষ্ঠানে প্রেসক্লাবের পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে আলহাজ্ব মুজিবুর রহমান চৌধুরী কমলগঞ্জ প্রেস ক্লাবের ভবন নির্মাণে প্রাথমিকভাবে ১ লাখ টাকা প্রদানের ঘোষনা দেন। পর্যায়ক্রমে ভবন নির্মানে তিনি আরও সহযোগিতার আশ্বাস দেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত