রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

আবুধাবিতে সিলেট সমিতির মিলনমেলা



সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে সিলেট বিভাগ প্রবাসী সমিতির আহ্বায়ক কমিটির সদস্য ও জিসাস সভাপতি জসিম উদ্দিনের জন্মদিন এক মিলনমেলায় পরিণত হয়েছে।

এ মিলনমেলা গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) আবুধাবি স্থানীয় একটি হোটেল হল রুমে অনুষ্ঠিত হয়। এতে আমিরাত সিলেট বিভাগ প্রবাসী সমিতির আহ্বায়ক বেলাল উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমিউনিটি নেতা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী মুহাম্মদ ইসমাইল তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন, কমিউনিটি নেতা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী আতাউর রহমান মামুন, লেখক গবেষক ও কবি কমিউনিটি নেতা সারওয়ার চৌধুরী, প্রফেসার ডা. শামসুর রহমান, কমিউনিটি নেতা ও সিলেট বিভাগ সমিতির সদস্য সচিব মির্জা ইমাম, কমিউনিটি নেতা ও রাজনীতিবিদ কাজী টিপু, কমিউনিটি নেতা রাজনীতিবিদ ও ব্যবসায়ী মোতায়ের হুসেন খোকন, কমিউনিটি নেতা আমিনুল ইসলাম টিপু, কবি ওবায়েদুল হক প্রমুখ।

এছাড়াও মৌলভীবাজার প্রবাসী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক ও সিলেট বিভাগ সমিতি সদস্য সাজিদুর রহমান সাচ্চু, সিলেট সমিতির যুগ্ন-আহ্বায়ক জাহাঙ্গীর আলম, মৌলভীবাজার সমিতির সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগ সমিতির সদস্য ফয়ছল আহমদ, শেখ এমরান উল্ল্যা, এ্যানি চৌধুরী, নুর হুসেন তুহিন, ইমন আহমদ, স্বপন আহমদ, বশির আহমদ সামছু, আলমগীর আহমদ, মুহাম্মদ করিম আহমদ, সোহেল আহমদ, জয়নাল আহমদ, কামরুল হাসান প্রমুখ।

সিলেট বিভাগ সমিতি ও মৌলভীবাজার প্রবাসী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ সহ আবুধাবীর সকল রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও  সর্বস্তরের প্রবাসীরা উপস্থিত ছিলেন। শেষে দোয়া পরিচালনা করেন সিলেট বিভাগ প্রবাসী সমিতির সদস্য ফয়ছল চৌধুরী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত