রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে এনডিএফের সম্মেলন অনুষ্ঠিত



কমলগঞ্জ সংবাদদাতা:: সা¤্রাজ্যবাদ, সামন্তবাদ বিরোধী সংগ্রামকে বেগবান করার আহ্বানে জাতীয় গণতান্ত্রীক ফ্রন্ট (এনডিএফ) মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা শাখার সম্মেলন শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকাল চারটায় শমশেরনগর শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রথম পর্বে কাউন্সিল সভায় রমজান আলীকে সভাপতি ও অমলেশ শর্ম্মাকে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা এনডিএফ কমিটি গঠন করা হয়।
সম্মেলনের দ্বিতীয় পর্বে বিকাল সাড়ে ৫টায় রমজান আলীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এনডিএফ কেন্দ্রীয় সহ-সাধারন সম্পাদক প্রকাশ দত্ত। বিশেষ অতিতি হিসাবে উপস্থিত ছিলেন এনডিএফ মৌলভীবাজার শাখার সভাপতি কবি আব্দুস শহীদ সাগ্নিক ও সিলেট মহানগর কমিটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। কমলগঞ্জ উপজেলা কমিটির সাধারন সম্পাদক অমলেশ শর্ম্মার সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ মৌলভীবাজার কমিটির সভাপতি মো: নুরুল মোহাইমিন (মিল্টন), মৌলভীবাজার জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি মো: মোস্তফা কামাল, জেলা রিক্সা শ্রমিক ইউনিয়ন সাধারন সম্পাদক মো: দুলাল মিয়া, জেলা স’মিল শ্রমিক সংঘের সভাপতি মো: আরজান আলী ও বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতি মৌলভীবাজার জেলা কমিটির আহ্বায়ক ডা: অবনী শর্ম্মা।
সমাবেশে প্রধান অতিথি প্রকাশ দত্ত বলেন, দেশের মানুষের শোষণ বঞ্চনার জন্য দায়ী সা¤্রাজ্যবাদ, সামন্তবাদ, আমলা, দালাল পূজি ও তার পাহারাদার প্রচলিত রাষ্ট্র ব্যবস্থার আমূল পরিবর্তন করে অন্ন, বস্ত্র, বাস্থান, শিক্ষা, চিকিৎসার নিশ্চয়তার বিধান করতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে জাতীয় রাষ্ট্র, সরকার ও সংবিধান রচনার লড়াইকে এগিয়ে নিতে এনডিএফের পতাকা তলে সমবেত হতে হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত