বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

পত্নীতলায় পুলিশ-র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতার-৬ : ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা



মো: মাসুদ রানা, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পপত্নীতলায় বিশেষ অভিযানে ৬জন মাদকসেবীকে গ্রেফতার করেছেন পুলিশ ও র‌্যাব সদস্যরা। পরে আসামীদের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও কারাদ- প্রদান করা হয়।
থানা ও ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, ৫ ফেব্রুয়ারি রোববার উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযানে আটককৃতরা হলেন- পত্নীতলা উপজেলার মধইল বাজার এলাকার সিরাজুল ইসলামের পুত্র রফিকুল ইসলাম (৪৩), পত্নীতলা উপজেলার দিবর গ্রামের সাইফুদ্দিনের পুত্র আনিছুর বাবু (৩০), সাপাহার উপজেলার ইসলামপুর গ্রামের ইদ্রিস আলীর পুত্র মোকলেছুর রহমান (৫০), মহাদেবপুর উপজেলার দক্ষিণ হোসেনপুর গ্রামের মৃত- আতাব আলীর পুত্র সেকেন্দার আলী (৬১) পুলিশ কর্তৃক আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে মোকলেছুর রহমানের কাছ থেকে ৫হাজার, আনিছুর বাবুর কাছ থেকে ৫হাজার, সেকেন্দার ও রফিকুলের কাছ থেকে ১হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। অপরদিকে, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে রোববার সকালে পত্নীতলা উপজেলার ঘোষনগর ইউনিয়নের কোতালী গ্রামের আব্দুল গফুরের পুত্র রিপন হোসেন (২৫) ও ঘোষনগর ইউনিয়নের উত্তর কমলা বাড়ি গ্রামের সেকেন্দার আলীর পুত্র শাহাদত হোসেনের (২৪) কাছ থেকে ৪৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ কোতালী এলাকার স্বপনের পুকুর পাড় থেকে হাতে-নাতে আটক হন। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে, ওই দুই জনকে ১মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো: আব্দুল মালেক উপরোক্ত বিষয়টির সত্যতা স্বীকার করেন।

পত্নীতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিম উদ্দিন উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রোববার দুপুরেই আসমিদের নওগাঁ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত