সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

সুনামগঞ্জে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ



নিজস্ব সংবাদদাতা:: প্রবীণ রাজনীতিক ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ সুনামগঞ্জ পুলিশ লাইনে পৌঁছেছে। আজ সোমবার দুপুর ১টা ১০ মিনিটে তার মরদেহ সুনামগঞ্জে পৌঁছায়।
এর আগে আজ বেলা ১১টার দিকে তার মরদেহ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয়। সেখানে তার মরদেহের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সাধারণ মানুষ। বেলা ১২টার দিকে হেলিকপ্টারযোগে তার মরদেহ সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সুনামগঞ্জের উদ্দেশে নিয়ে যাওয়া হয়।
ঢাকা থেকে মরদেহের সঙ্গে আছেন- চিফ হুইপ আ.স.ম ফিরোজ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, সাবেক যোগাযোগ মন্ত্রী আবুল হোসেন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন ও সুরঞ্জিতপুত্র সৌমেন সেনগুপ্ত।
সকাল ৮টা ২৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স জাতীয় প্যারেড গ্রাউন্ডে নেয়া হয়। পরে সেখান থেকে হেলিকপ্টারে সিলেটে নেয়া হয়। সেখানে শ্রদ্ধা শেষে তার মরদেহ সুনামগঞ্জের তার গ্রামের বাড়ি দিরাইয়ে নেয়া হবে।
দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন সুরঞ্জিত সেনগুপ্ত। বৃহস্পতিবার অসুস্থবোধ করায় শুক্রবার সকালে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ফুসফুসের সংক্রমণ হয়েছে বলে শনাক্ত হয়। শনিবার অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। রবিবার ভোর ৪টা ২৪ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত