শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে নারীসহ দারোগা আটক



কুলাউড়া নিউজ:: মৌলভীবাজার সদর উপজেলার ঘয়গড় এলাকা থেকে অবৈধ কাজের সময় এলাকাবাসী হাতেনাতে নারীসহ এক পুলিশ সদস্যকে আটক করেছে। ৪ ফেব্রুয়ারী শনিবার বিকেল ৫টায় লন্ডন প্রবাসী সিরাজুল ইসলামের বাড়ি থেকে মৌলভীবাজার কোর্টে কর্মরত এস আই মুক্তাদিরকে আটক করা হয়। ওর সাথে আটককৃত মহিলার বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায়।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, লন্ডন প্রবাসী সিরাজুল ইসলামের বাড়িতে কেয়ারটেকার হিসেবে মশাহিদ মিয়া থাকেন। তার যোগসাজসে এস আই মুক্তাদির ওই নারীকে নিয়ে রোববার বিকেলে সিরাজুল ইসলামের বাড়িতে উঠেন। ওই সময় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে উভয়কে ঘরে আটক করে মোস্তফাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পুলিশকে খবর দিলে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন ও চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ এর উপস্থিতিতে উভয়কে উদ্ধার করে থানায় নেয়া হয়।
এসময় উত্তেজিত এলাকাবাসী বাড়ির সামনে থাকা একটি প্রাইভেটকার (মৌলভীবাজার-ঘ ১১-০০০৪) ভাঙচুর করে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিস্থিতি শান্ত করেন। এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন আহম্মেদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি অবৈধ কাজের বিষয়টি অস্বীকার করে বলেন, মহিলাটি ওর ফুফাতো বোন। এখানে ওরা বেড়াতে এসেছিল।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত