বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ার বাদে মনসুরে সিক্স এ সাইড ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন



কুলাউড়া প্রতিনিধি:: কুলাউড়ার বাদে মনসুরে সবুজ বাংলা ক্লাবের আয়োজনে ৪ ফেব্রুয়ারী শনিবার সিক্স এ সাইড ক্রিকেট টূর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন করা হয়েছে। উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন সুপ্রিম কোর্টের আইনজীবি ফোরামের সহ-সভাপতি, সিলেট বিভাগ উন্নয়ন সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় সভাপতি এডভোটেক আবেদ রাজা।
সবুজ বাংলা স্পোটিং ক্লাবের সভাপতি শেখ মোঃ শহিদুল ইসলার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস এর পরিচালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজী মাওঃ ফজলুল হক খাঁন সাহেদ, বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়াবিদ আতাউর রহমান চৌধুরী সোহেল, নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল আহমদ, শাহরিয়ান আবজাল চৌধুরী শিপু, মোঃ রুপাই মিয়া, দেলোয়ার হোসেন মুন্না, জাফর আহমদ, সাহেল আহমদ, তুহিন আহমদ, নাহিদ, মামুন আহমদ, মাছুম আহমদ, কাইয়ুম আহমদ প্রমূখ।
ওইদিন সকালে অনুর্ধ্ব-১৪ দলের ১ম ফাইনাল খেলায় রাহাত স্পোটিং ক্লাব রাকিব স্পোটিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এবং বিকেলে উন্মোক্ত দলের ২য় ফাইনালে ঘাগটিয়া সুপারস্টার ক্লাব একতা যুব সংঘ, বাদে মনসুর ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা পরিচালনা করেন নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল আহমদ ও ইমরান আহমদ।
খেলাশেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি এড. আবেদ রাজা। তিনি বলেন, পড়ালেখার পাশাপাশি শরীরচর্চার জন্য খেলাধুলা চালিয়ে যেতে হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত