সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

জগন্নাথপুরে ইমার্জেন্সি লাইফ রেসপন্স এর যাত্রা শুরু



জগন্নাথপুরে ইমার্জেন্সি লাইফ রেসপন্স নামে একটি সামাজিক সেবামূলক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। রোটারিয়ান মজমিল হোসেনের উদ্যোগে এ সংগঠনের যাত্রা শুরু হয়।
মঙ্গলবার ( ৭ ফেব্রুয়ারি) উপজেলার মিরপুর ইউনিয়নের আটঘর গ্রামের আব্দুল মজিদের বাড়িতে এ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক আজিজুস সামাদ ডন।
এ সময় তিনি বলেন, জগন্নাথপুরের প্রবাসীদের মন সব সময় দেশে পড়ে থাকে। বিদেশেই নয়, সব সময় দেশের মানুষের জন্য কাজ করার তাগিদ অনুভব করেন। এ সংগঠনের মাধ্যমে একদিকে যেমন মানুষ উপকৃত হবে, তেমনি তরুণ প্রজন্মের মধ্যে দেশের প্রতি দেশের মানুষের প্রতি দায়বদ্ধতা তৈরি হবে। তিনি মজমিল হোসেনের এ উদ্যোগের বিস্তৃতি ও সাফল্য কামনা করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম, মিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, বিশিষ্ট মুরব্বী মখলুছ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক হাবিবুর রহমান, প্রভাষক অহী আলম রেজা, স্বেচ্ছাসেবক লীগ নেতা কয়েছ মিয়া, আসাদ কোরেশী, মানবাধিকার কর্মী জাবের আহমদ, রুকন মিয়া, দেলেঅয়ার হোসেন, হাসান মাহমুদ, বেলাল হোসেন, জাবেদ মিয়া, নাজমুল হোসেন, সানাউল হোসেন প্রমুখ।
উল্লেখ্য, এ সংগঠনের মাধ্যমে এলাকার মানুষ স্বাস্থ্যগত যে কোন সমস্যায় পড়লে একটি স্বেচ্ছাসেবী গ্রুপ প্রাথমিক চিকিৎসা ও পুরোপুরি সুস্থ্যতার জন্য হাসপাতাল পর্যন্ত পৌঁছে দিবে। – বিজ্ঞপ্তি

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত