মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

জুড়ীতে দু’শিক্ষককে জরিমানাসহ অব্যাহতি



কুলাউড়া প্রতিনিধি:: জুড়ী উপজেলায় এসএসসি পরীক্ষা চলাকালে এক এসএসসি পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোনের মাধ্যমে নকল সরবরাহের অভিযোগে দু’শিক্ষককে বহিস্কারসহ প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা এবং অপর কেন্দ্রে নকল করার দায়ে এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।
জানা যায়, ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার উপজেলার জুড়ী মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে (ভেন্যু টিএন খানম একাডেমি ডিগ্রি কলেজ) পরীক্ষা চলাকালে জায়ফরনগর উচ্চ বিদ্যালয়ের দু’শিক্ষক নিলু রুদ্র পাল (এমপিওভুক্ত) ও খায়রুল ইসলাম সোহান (অনারারী) পরীক্ষার হলে কর্মরত থাকাবস্থায় মোবাইল ফোনের মাধ্যমে নকল সংগ্রহ করে পরীক্ষার্থীদের সরবরাহ করার সময় ভারপ্রাপ্ত কেন্দ্র সচিব উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা হাশিন আহমদ চৌধুরী বিষয়টি হাতেনাতে ধরে ফেলেন।
পরে জুড়ী ইউএনও মোঃ নাসির উল্লাহ খান মোবাইল কোর্ট করে দু’শিক্ষককে দায়িত্ব থেকে বহিস্কারসহ ৩০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা নগদ জরিমানা করে আদায় এবং তিন বছরের জন্য পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেন। এছাড়া হাজী ইনজাদ আলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নকল করার অভিযোগে শিলুয়া উচ্চ বিদ্যালয়ের এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত