বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

এক ছবিতে ২৯ গান



বিনোদন ডেস্ক:: বলিউডের আপকামিং মুভি ‘জগ্গা জাসুস’। ছবিটিতে অভিনয় করেছে রণবীর এবং ক্যাটরিনা কাইফ। মজার কথা হলো এই ছবিতে ২৯টি গান রয়েছে। ছবিটি পরিচালনা করছেন অনরাগ বসু। ছবির সঙ্গীত পরিচালনা করছেন প্রীতম।
‘বরফি’-র পর আবার এই ছবিতে অনুরাগের সঙ্গে কাজ করেছেন তিনি। নিজের কাজ নিয়ে উচ্ছ্বসিত প্রীতম জানিয়েছেন, নানা রকম সাউন্ড ট্র্যাক নিয়ে নাকি রণবীর-ক্যাটরিনার ওপর এক্সপেরিমেন্ট করেছেন তিনি।
সম্প্রতি এক সাক্ষাত্কারে প্রীতম জানিয়েছেন, এ ছবির মূল আকর্ষণ যদি হয় রিয়েল লাইফের ‘প্রাক্তন’ জুটি রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফের রিল লাইফের প্রেম, তা হলে সেকেন্ড অ্যাটেনশন পাবে গান।
কিন্তু এত বেশি সংখ্যায় গান থাকার কারণ কী? প্রীতমের দাবি, এ ছবিতে গানই অনেক জায়গায় সংলাপের কাজ করেছে। বলিউডে নাকি এ ধরনের কাজ এর আগে খুব বেশি হয়নি। সব কিছু ঠিক থাকলে এ বছরেই মুক্তি পাবে ছবিটি।
জগ্গা জাসুস মূলত স্পাই থ্রিলার মুভি। একজন ‘টিনেজার ডিটেক্টটিভের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীর কাপূরকে। আর তাঁর বাবার ভূমিকায় থাকছেন গোবিন্দা। নিখোঁজ বাবার উদ্দেশ্যে রণবীরের বেড়ানোকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘জগ্গা জাসুস’ ছবির প্রেক্ষাপট। আর রণবীরের কাজে সহায়তা করবেন ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ। প্রায় অনেকদিন পর ‘জগ্গা জাসুস’ ছবি দিয়ে বলিউডে ফিরছেন ডান্স মাস্টার গোবিন্দা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত