বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১০ জন আহত



নিজস্ব প্রতিবেদক ::সিলেটের দক্ষিণ সুরমায় দুই গ্রামবাসীর মধ্যে সীমানা নির্ধারণ নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন। এর মধ্যে দক্ষিণ সুরমা থানার কনস্টেবল মুন্নাসহ গুরুতর আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার বেলা সোয়া ২টা থেকে বেলা সাড়ে ৩টা পর্যন্ত লাউয়াই ও খোজারখোলা গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ হয়।
খবর পেয়ে মহানগর পুলিশের দাঙ্গাদল নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ঊর্ধ্বতন কর্মকর্তারা। অবস্থা বেগতিক হওয়ায় বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।
স্থানীয়রা জানান, গ্রামের সীমানা নির্ধারণ নিয়ে লাউয়াই ও খোজারখোলা গ্রামবাসীর মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে এ নিয়ে দুই গ্রমবাসীর মধ্যে উত্তেজনা দেখা দিলে এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়।
দক্ষিণ সুরমা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. হারুন রশীদ জানান, খবর পেয়ে থানা পুলিশ ও মহানগর পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ এনে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। দুইজন পুলিশ সদস্য সংঘর্ষ থামাতে গিয়ে আহত হয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত