শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জের নতুন ওসি এস.এম আতাউর রহমান



মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: নবীগঞ্জ থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এস.এম আতাউর রহমান যোগদান করেছেন। শনিবার রাতে বিদায়ী ওসি মোঃ আব্দুল বাতেন খাঁন নবাগত ওসি এস.এম আতাউর রহমানের কাছে দায়ীত্ব হস্তান্তর করেন।
যোগদান করার পর নবাগত ওসি এস.এম আতাউর রহমান সাংবাদিকদের দেয়া এক সাক্ষাতকালে বলেন, নবীগঞ্জ থানাকে মাদক, চুরি, ডাকাতি, সন্ত্রাসী, চাঁদাবাজি, জঙ্গী মুক্ত করে একটি মডেল থানা হিসেবে রূপান্তর করতে চাই। কোন প্রকার অসামাজিক কার্যকলাপকে প্রশ্রয় দেওয়া হবে না। এবং মিথ্যা মামলা দিয়ে কাউকে হয়রানী করা হবে না। এক্ষেত্রে সাংবাদিকদের পাশাপাশি নবীগঞ্জের জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্তসহ সকল শ্রেণী পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, এস.এম আতাউর রহমান গত (১১/০২/২০১৭ ইং) শনিবার রাতে অফিসার ইনর্চাজ হিসেবে নবীগঞ্জ থানায় যোগদান করেন। ইতিমধ্যে দেশে বিদেশে বিভিন্ন প্রশিক্ষনে অংশগ্রহন করেছেন। ব্যক্তিগত জীবনে ১ ছেলে ও ১ কন্যা সন্তানের জনক। তার দেশের বাড়ী চট্রগ্রামের চাঁদপুর জেলায়। এর আগে তিনি সিএমপি পাচলাইশ মডেল থানা, বাশকালি থানা, লোহাগরা ও সর্বশেষ সিলেটে দক্ষিন সুরমা থানার ওসি হিসেবে দায়ীত্ব পালন করে এসেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত