শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩৩



কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক দূর্ঘটনায় ১জন নিহত ও আহত হয়েছেন ৩৩জন শ্রমিক।
উপজেলার বরমচাল গ্যাস ফিল্ডে কর্মরত শ্রমিকদের বহনকারি গ্যাস ফিল্ডের ২টি ট্রাক ১৩ ফেব্রুয়ারী সোমবার সকালে পাশাপাশি চলার সময় নিয়ন্ত্রন হারিয়ে ব্রাহ্মনবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের ইটাখোলা ছত্তার কমিউনিটি সেন্টারের নিকটে দূর্ঘটনা কবলিত হয়। দূর্ঘটনায় ট্রাকে অবস্থানকারি ৩৪জন আহত শ্রমিককে কুলাউড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার মূমুর্র্ষ শ্রমিক মোঃ খলিল আহমদ(২২) কে মৃত ঘোষনা করেন। নিহত খলিল জামালপুর জেলার জগন্নাথগঞ্জ পুরাতন ঘাটি এলাকার স্থল গ্রামের জুলহাস মিয়ার ছেলে।
দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন সোহেল মিয়া(২৬), নোমান মিয়া(১৮), অজিত(১৮), রফিক মিয়া(৩২), আনছার মিয়া(১৯), সুফিয়ান(৩০), রাসেল মিয়া(২০), জহির মিয়া(১৮), বাবু(৪৩), হোসেন(১৭), নারায়ন কুর্মি(২২), হাফিজ মিয়া (১৮) ও সাজন মিয়া(২০)সহ ১১জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে ও সিওমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ সকল শ্রমিকদের বাড়ী যথাক্রমে জামালপুর, সুনামগঞ্জ, সিলেট ও মৌলভীবাজার জেলায়।
ঘটনাস্থল থেকে পুলিশ ট্রাক ২টি আটক করেছে। কুলাউড়া থানা পুলিশ ও বাপেক্সের জন সংযোগ কর্মকর্তা আরিফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত